ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মানিকগঞ্জ বিএনপিতে বিরোধ: দেলোয়ার-মুন্নুর অনুসারীরা মুখোমুখী

আশরাফুল আলম লিটন, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১০

মানিকগঞ্জ : দীর্ঘ এক যুগ পর গঠন করা মানিকগঞ্জ জেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটি নিয়ে বিএনপির মধ্যে কোন্দল শুরু হয়েছে।

ওই কমিটি নিয়ে বিএনপি মহাসচিব খোন্দকার হোসেন ও সাবেক মন্ত্রী হারুনার রশিদ খান মুন্নুর অনুসারীরা এখন মুখোমুখী অবস্থান নিয়েছেন।



সদ্য ঘোষণা করা ওই কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অব্যহত রয়েছে। সোমবার দুপুরে বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলের শতশত নেতা-কর্মী দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করেছে।

স্বেচ্ছাসেবক দল নেতা রফিক উদ্দিন হাবু ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন বিএনপি নেতা মাহবুব হোসেন মহব্বত, মোতালেব হোসেন, মহিলা দল নেত্রী জিনাত রেহেনা রিনা, ছ্ত্রাদল নেতা তুহিনুর রহমান তুহিন, মোস্তাফিজুর রহমান প্রিন্স, জিয়া উদ্দিন আহম্মেদ কবির, লুৎফর রহমান দিপু, আজম প্রমুখ।

সমাবেশে বক্তারা অবিলম্বে স্বেচ্ছাসেবক দলের জেলা আহবায়ক কমিটি বাতিল করে সবার মতামতের ভিত্তিতে কমিটি গঠনের দাবি জানান।

বক্তারা বলেন, বর্তমান ঘোষিত স্বেচ্ছাসেবক দলের জেলা আহবায়ক কমিটি মূলত বিএনপি মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেনের পকেট কমিটি। যোগ্যতার মাপকাঠিতে এই কমিটি গঠন করা হয়নি। এই কমিটি বাতিল করা না হলে খোন্দকার দেলোয়ারকে মানিকগঞ্জে ঢুকতে দেওয়া হবে না।

বাংলাদেশ সময় : ১৭০০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।