ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

পণ্যের দাম বাড়ার প্রতিবাদে জবি ছাত্রদলের লিফলেট বিতরণ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, মার্চ ৯, ২০২৪
পণ্যের দাম বাড়ার প্রতিবাদে জবি ছাত্রদলের লিফলেট বিতরণ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): রাজধানীর জজকোর্ট এলাকায় বিদ্যুৎ, তেল, গ্যাস ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম বাড়ার প্রতিবাদে লিফলেট বিতরণ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল।  

শনিবার (০৯ মার্চ) বিশ্ববিদ্যালয়টির ছাত্রদলের সভাপতি মো. আসাদুজ্জামান আসলাম ও সাধারণ সম্পাদক সুজন মোল্লার নেতৃত্ব এসব লিফলেট বিতরণ করা হয়।

কর্মসূচি শেষে ছাত্রদলের সভাপতি মো. আসাদুজ্জামান আসলাম বলেন, ভোট ডাকাতির সরকার বিদেশে টাকা পাচার করে দেশের অর্থনীতি ধ্বংস করেছে। অর্থনৈতিক সেই ঘাটতি পূরণ করতে প্রতিনিয়ত অবৈধভাবে টাকা ছাপিয়ে যাচ্ছে। টাকা ছাপিয়েও যখন ঘাটতি সামাল দিতে পারছে না তখন তেল, গ্যাস, বিদ্যুৎ, নিত্যপ্রয়োজনীয় সব দ্রব্যমূল্যের দাম বাড়িয়ে জনগণের ওপর স্টিমরোলার চালিয়ে সেই ঘাটতি পূরণ করার বৃথা চেষ্টা করছে।

তিনি বলেন, আমরা জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল তারেক রহমানের নেতৃত্বে সাধারণ মানুষকে ঐক্যবদ্ধ করে এই ফ্যাসিস্ট, ভোট ডাকাতির সরকারকে উৎখাত করে জনগণের সরকার প্রতিষ্ঠায় বদ্ধপরিকর। এরই ধারাবাহিকতায় আমাদের আজকের এই প্রচারপত্র বিতরণ ও গণসংযোগ কর্মসূচি।

শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক সুজন মোল্লা বলেন, ভোটবিহীন ডামি সরকার জনগণের ওপর প্রতিশোধ নিতেই বাংলাদেশের সব জিনিসপত্রের মূল্য নিজস্ব সিন্ডিকেটের মাধ্যমে লাগামহীনভাবে বাড়িয়েছে। যাতে করে দেশের মধ্যে সব স্তরেই দুর্ভিক্ষ সৃষ্টি হয়। এই পরিস্থিতিতে দেশের শিক্ষা উপকরণের মূল্য নাগালের বাহিরে চলে গিয়েছে। যেখানে শিক্ষার্থীদের শিক্ষা কার্যক্রম চালিয়ে যাওয়াও অসম্ভব হয়ে যাচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ-সভাপতি এম এ আবু ফয়েজ ও শামিম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সুমন সর্দার ও জাফর আহমেদ, প্রচার সম্পাদক (যুগ্ম সম্পাদক পদমর্যাদায়) মোস্তাফিজুর রহমান রুমি, যুগ্ম সম্পাদক মো. শাহরিয়ার হোসেন, নাসিম উদ্দিন, দপ্তর সম্পাদক সাখাওয়াতুল ইসলাম খান পরাগ (যুগ্ম সম্পাদক পদমর্যাদায়), আরিফুল ইসলাম আরিফ, আসিফ আল ইমরান, মেহেদী হাসান অর্ণব।

এ সময় আরও উপস্থিত ছিলেন সহ-সাধারণ সম্পাদক জাহিদ ভূঁইয়া, সমাজসেবা সম্পাদক রবিন মিয়া শাওন, তথ্য ও গবেষণা সম্পাদক রবিউল ইসলাম শাওন, সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম, মাসফিকুল ইসলাম, সদস্য আফনান, তানজিল, সৈকত, সুলতান ও আনোয়ার।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, মার্চ ০৯, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।