ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সেন্টুর পদত্যাগপত্র গ্রহণ করেননি জাপা চেয়ারম্যান 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫১ ঘণ্টা, মার্চ ১২, ২০২৪
সেন্টুর পদত্যাগপত্র গ্রহণ করেননি জাপা চেয়ারম্যান  শফিকুল ইসলাম সেন্টু

ঢাকা: অসুস্থতার কারণ উল্লেখ করে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান পদ থেকে শফিকুল ইসলাম সেন্টুর পদত্যাগপত্র আনুষ্ঠানিকভাবে গ্রহণ করেননি পার্টির চেয়ারম্যান বেগম রওশন এরশাদ।  

মঙ্গলবার (১২ মার্চ) গণমাধ্যমে পাঠানো এক বার্তায় এই তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, সোমবার রাতে রাজধানীর গুলশানে জাপা চেয়ারম্যানের বাসভবনে পার্টির শীর্ষ নেতাদের এক জরুরি বৈঠকে সেন্টুর পদত্যাগপত্রটি গ্রহণ না করে তাকে দলীয় কর্মকাণ্ডে মনোনিবেশের আহ্বান জানানো হয়।  

বৈঠক শেষে শফিকুল ইসলাম সেন্টুকে দেওয়া এক পত্রে পার্টির নবনির্বাচিত মহাসচিব কাজী মামুনূর রশিদ বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যানের সঙ্গে আলোচনাক্রমে জরুরি ভিত্তিতে শীর্ষ নেতাদের বৈঠকের পরামর্শ ও সিদ্ধান্ত অনুযায়ী আপনার (শফিকুল ইসলাম সেন্টু) দেওয়া পদত্যাগপত্রটি গৃহীত হয়নি। আপনাকে কো-চেয়ারম্যান পদে বহাল থেকে পার্টির সকল কর্মসূচিতে অংশগ্রহণের অনুরোধ করা যাচ্ছে।  

মহাসচিবের চিঠিতে আরও বলা হয়, পার্টির প্রতি আপনার নিবেদিত ত্যাগ চেয়ারম্যানসহ দলের শীর্ষ নেতারা কৃতজ্ঞতার সঙ্গে সব সময় স্মরণে রাখবেন। আপনার (শফিকুল ইসলাম সেন্টু) ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করে নেতাকর্মীদের আস্থা, বিশ্বাস ও সম্মানের মূল্যায়ন করবেন।  

এর আগে সোমবার সন্ধ্যায় অসুস্থতার কারণ উল্লেখ করে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেন শফিকুল ইসলাম সেন্টু।

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, মার্চ ১২, ২০২৪
এসএমএকে/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।