ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি-জামায়াত ইফতার আয়োজনের নামে বিলাসিতা করে: নাছিম

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৪
বিএনপি-জামায়াত ইফতার আয়োজনের নামে বিলাসিতা করে: নাছিম

ঢাকা: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি-জামায়াত ইফতার আয়োজনের নামে বিলাসিতা আর অপচয় করে। তারা নিজেদের পেট ভরার নীতি অনুসরণ করে।

 

মঙ্গলবার (১৯ মার্চ) রাজধানীর সেগুন বাগিচা সামাজিক কেন্দ্রে ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি যখন রাষ্ট্রীয় ক্ষমতা পায় তখন তারা দুর্নীতি ও লুণ্ঠন করে নিজেদের আখের গোছাতে ব্যস্ত থাকে। তারা দুর্নীতির মাধ্যমে দেশের সম্ভাবনাকে ধ্বংস করে দিয়েছিল। তারা দুর্নীতির মাধ্যমে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করে বাংলাদেশের অর্থনীতিকে পঙ্গু করে দিয়েছিল। তাদের শাসনামলে বাংলাদেশ দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল। বহির্বিশ্বে আমাদের সম্মানকে তলানিতে নিয়ে গিয়েছিল বিএনপি। এরাই বাংলাদেশের গণতন্ত্রকে হত্যা করেছে।

নাছিম বলেন, বিএনপি মনে করে তাদের দুঃশাসনের কথা আমরা ভুলে গেছি। তারা প্রতিদিন বলে তারা নাকি দেশের স্বাধীনতা রক্ষা করবে। যারা স্বাধীনতা বিরোধী জামায়াতিদের সঙ্গে হাতে হাত মিলিয়ে, তাদের মন্ত্রী বানিয়েছে তারা নাকি দেশের স্বাধীনতা রক্ষা করবে। দেশের মানুষ আর তাদের বিশ্বাস করে না।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফরিদ উদ্দিন আহমেদ রতনের সভাপতিত্বে অনুষ্ঠানে এ পাঁচ শতাধিক মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৪
এসকে/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।