ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

ডাবলুকে দেখতে হাসপাতালে গেলেন আবদুস সালাম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, মে ১৭, ২০২৪
ডাবলুকে দেখতে হাসপাতালে গেলেন আবদুস সালাম

ঢাকা: হাসপাতালে চিকিৎসাধীন প্রয়াত মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেনের ছেলে মানিকগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য খোন্দকার আবদুল হামিদ ডাবলুকে দেখতে গেছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম।

শুক্রবার (১৭ মে) দুপুরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে এ নেতাকে দেখতে যান তিনি।

ঢাকা মহানগর দক্ষিণ প্রচার সেলের সদস্য মাহফুজ কবির মুক্তা জানান, গত সোমবার রাত ৮টার দিকে নিজের ফ্ল্যাটে অসুস্থতা বোধ করলে তাকে বারডেম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎসকরা তার ব্রেন স্টোক হয়েছে জানালে তাকে বারডেম হাসপাতাল থেকে রাত ৩টায় ইব্রাহিম কার্ডিয়াক হসপিটালে নিয়ে ভর্তি করা হয়।

শারীরিক অবস্থার অবনতি ঘটায় হাসপাতাল পরিবর্তন করে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালের আইসিইউতে স্থানান্তর করা হয়। বুধবার সকাল থেকে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

শুক্রবার তাকে হাসপাতালে দেখতে যান বিএনপি ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম। এ সময় আবদুস সালাম চিকিৎসকদের কাছে তার চিকিৎসার খোঁজ-খবর নেন এবং তার পরিবারের সদস্যদের সঙ্গেও কথা বলেন।

এরপর অসুস্থ মোহাম্মদপুর থানা বিএনপির সাবেক সহ-সভাপতি বজলুর রহমানকে তার শ্যামলীস্থ বাসভবনে এবং পিজি হাসপাতালে চিকিৎসাধীন কৃষকদলের কেন্দ্রীয় কমিটির সদস্য হানিফ ব্যাপারীকে দেখতে যান ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, মে ১৭, ২০২৪
টিএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।