ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

‘গুম-খুন-নির্যাতন করে বিএনপিকে নিশ্চিহ্ন করা যাবে না’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, জুন ১, ২০২৪
‘গুম-খুন-নির্যাতন করে বিএনপিকে নিশ্চিহ্ন করা যাবে না’

মাদারীপুর: কেন্দ্রীয় বিএনপির গণশিক্ষা বিষয়ক সম্পাদক আনিসুর রহমান খোকন তালুকদার বলেন, গুম, খুন ও নির্যাতন করে বিএনপির নেতাকর্মীদের দেশ থেকে নিশ্চিহ্ন করা যাবে না। শত শত মামলা ও হামলার শিকার হয়েও বিএনপির নেতাকর্মীরা রাজনৈতিক মাঠে টিকে আছে।

বিএনপি দেশের টানে ও মানুষের ভালোবাসা নিয়ে মাঠে এখনও রাজনীতি করে যাচ্ছে। '

শনিবার (১ জুন) দুপুরে জেলার কালকিনি উপজেলা ও পৌরসভা বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত কৃষ্ণনগর প্রাথমিক বিদ্যালয় মাঠে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, আওয়ামী লীগের আমলে শতকরা ৯৫ শতাংশ মানুষ এখন আর কেন্দ্রে ভোট দিতে যায় না। সাধারণ মানুষ এ সরকারের প্রতি পুরোপুরি আস্থা হারিয়ে ফেলেছে। তার প্রমাণ বিগত দিনের কয়েকটি নির্বাচন। আওয়ামী লীগ ক্ষমতায় গিয়ে দুর্নীতিকে লালন পালন করছে। দেশের মানুষ আওয়ামী লীগ সরকারের হাতে নিরাপদ নয়। কারণ আওয়ামী লীগের লালিত বেনজির ও আজিজরা দুর্নীতি করে দেশের মানুষের সম্পদ লুটপাট করে খেয়েছে। অথচ তা আমলে নিচ্ছে না আওয়ামী লীগ সরকার।

তিনি আরও বলেন, দেশের মানুষ আওয়ামী লীগকে কখনো ক্ষমা করবে না। দেশটাকে তারা গিলে খেয়ে ফেলেছে। দেশের মানুষ এ সরকারের জিম্মিদশা থেকে মুক্তি চায়।

উপজেলা বিএনপির সাবেক সভাপতি মো. ফজলুল হক বেপারীর সভাপতিত্বে ও সাবেক উপজেলা বিএনপির আহ্বায়ক মিজানুর রহমান বেপারীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির আহ্বায়ক আইনজীবী জাফর আলী মিয়া, জেলা বিএনপির সদস্য সচিব জাহান্দার আলী জাহান ও উপজেলা বিএনপির সাবেক সদস্য সচিব আইনজীবী মিজানুর রহমান।

এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি নেতা মোশারফ হোসেন, সিরাজুল ইসলাম সিরু, উপজেলা স্বেচ্ছাসেবকদল নেতা শহিদুল ইসলাম, উপজেলা যুবদল নেতা শামীম মোল্লা, শিকদার মোহাম্মদ মামুন, উপজেলা ছাত্রদল নেতা নাজমুল হোসেন, কাওসার হোসেন নান্না, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক নজরুল ইসলাম, সদস্য সচিব সাইফুল হোসেন ও এইচ এম তুহিনসহ অন্যরা।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, জুন ১, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।