ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

আজিজ-বেনজীরের মতো সবার অপকর্ম বেরিয়ে আসবে: মজনু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, জুন ২, ২০২৪
আজিজ-বেনজীরের মতো সবার অপকর্ম বেরিয়ে আসবে: মজনু

ঢাকা: ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু বলেছেন, আওয়ামী লীগের লুটেরারা সারা দেশ লুটপাট করে খাচ্ছে। তাদের হাত থেকে রেহাই পায়নি ব্যাংক, শেয়ার বাজার, বিদুৎ খাত, স্বাস্থ্য খাত এমনকি পাবলিক টয়লেট পর্যন্ত।

তিনি বলেন, আজকে তাদের দোসর বেনজীর এবং আজিজের লুটের খবর প্রকাশ পাচ্ছে। ক্ষমতাচ্যুত হলে আওয়ামী লীগের সব নেতার অপকর্মের তথ্য বেরিয়ে আসবে। তাই অপকর্মের দায় থেকে বাঁচতে সরকার ক্ষমতাকে দীর্ঘস্থায়ী করতে চাচ্ছে।

রোববার (০২ জুন) রাজধানীর ডেমরার টেংরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে প্রয়াত রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে থানা বিএনপি আয়োজিত দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণকালে রফিকুল আলম মজনু এসব কথা বলেন।

তিনি বলেন, আজকে কেড়ে নেওয়া হয়েছে জনগণের সকল অধিকার। বিরোধীমত দমনের জন্য প্রশাসনকে লেলিয়ে দেওয়া হচ্ছে। অথচ দুর্নীতিবাজদের বিচার করা হচ্ছে না। পক্ষান্তরে লুটেরাদের কৌশলে দেশের বাইরে পাঠিয়ে দেওয়া হচ্ছে। এর কারণ হলো, তাদের আইনের আওতায় আনা হলে সরকারের শীর্ষ পর্যায়ের নেতাদের নাম চলে আসবে।

ঢাকা মহানগর দক্ষিণের সিনিয়র যুগ্ম আহ্বায়ক নবী উল্লাহ নবীর সভাপতিত্বে মো. আনিসুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর বিএনপি নেতা জামসেদুল আলম শ্যামল, ডেমরা থানা নেতা রেজা সেলিম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, জুন ০২, ২০২৪
টিএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।