ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী ইজাজ হত্যায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, জুন ৭, ২০২৪
ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী ইজাজ হত্যায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের মেধাবী ছাত্র ইজাজকে প্রকাশ্যে গুলি করে হত্যায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবিতের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন বন্ধুমহল ও সহপাঠীরা।

শুক্রবার (৭জুন) দুপুরে জেলা শহরের ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব চত্বরে মানববন্ধন হয়।

 

মানববন্ধনের আগে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে এসে জড়ো হয়।

এতে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগর সাংগঠনিক সম্পাদক আজহারুল হাসান মিঠু, নিহতের সহপাঠী বায়েজিদুর রহমান সিয়াম, মাহতি মোহাম্মদ মাশরাফি, সাকিব খান রিফাত ও আরাফ উল্লাহ অর্ণব।

পরে মানবন্ধনে বক্তারা বলেন, হত্যাকাণ্ডের ২৪ ঘণ্টা পার হলেও এখনো মূল আসামিরা ধরাছোঁয়ার বাইরে। আগামী ২৪ ঘণ্টার মধ্যে হাসান আল ফারাবী জয়সহ অন্যান্য আসামিদের গ্রেপ্তার করা না হলে আমরা ধর্মঘট ও বিক্ষোভ মিছিল করব। দ্রুত আসামিদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য প্রশাসনের কাছে দাবি জানাচ্ছি।

নিহতের বাবা আমিনুর রহমান বাদী হয়ে বৃহস্পতিবার (৬ জুন) রাতে সদর থানায় মামলা করেন। মামলায় ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সাবেক ভিপি এবং জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জালাল হোসেনকে প্রধান আসামি করা হয়েছে। মামলায় দুই নম্বর আসামি করা হয়েছে জেলা ছাত্রলীগের সহসভাপতির পদ থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা হাসান আল ফারাবী জয়।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, জুন ৭, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।