ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৮ জুন ২০২৪, ১০ জিলহজ ১৪৪৫

রাজনীতি

ক্ষমতায় থাকতে নাসিমকে রাস্তায় পিটিয়ে রক্তাক্ত করেছিল বিএনপি: হানিফ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, জুন ১৩, ২০২৪
ক্ষমতায় থাকতে নাসিমকে রাস্তায় পিটিয়ে রক্তাক্ত করেছিল বিএনপি: হানিফ

সিরাজগঞ্জ: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকা অবস্থায় জাতীয় চার নেতার অন্যতম শহীদ এম মনসুর আলীর সন্তান সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমসহ আওয়ামী লীগের সিনিয়র নেতাদের রাস্তায় পিটিয়ে রক্তাক্ত করেছে। ১৩-১৪ সালে হরতাল-অবরোধের নামে মানুষ পুরিয়ে মেরেছে।

এসব অপকর্মের জন্য বিএনপি-জামায়াত নেতাদের আজীবন চোখের পানি ফেলতে হবে।

বৃহস্পতিবার (১৩ জুন) দুপুরে সিরাজগঞ্জের কাজিপুরে শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিমের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

হানিফ বলেন, আজ বিএনপি-জামায়াত গণতন্ত্র, মানবাধিকার ও মানবতার ছবক দেয়, প্রতিদিনই সভা-সমাবেশ করে দেশে মানবাধিকার, মানবতা ও গণতন্ত্র নেই বলে মায়া কান্না করে। অথচ তারা ভুলে যায় ২০০১ থেকে ২০০৬ সাল গণতন্ত্র, মানবাধিকার ও মানবতার কী হাল করেছিল, ২০১৩-১৪ সালে স্বাধীনতা বিরোধীদের বিচার বন্ধ করতে তথাকথিত আন্দোলনের নামে কী ধরনের অন্যায় করেছে।

কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেফাজ উদ্দিন মাস্টারের সভাপতিত্বে কাজিপুর উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত স্মরণসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল, নাসিমপুত্র তানভীর শাকিল জয়, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার ও কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী।  

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, জুন ১৩, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।