ঢাকা, শনিবার, ২২ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

প্রতিহিংসার কারাগারে বন্দি খালেদা জিয়া: ডা. জাহিদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, জুলাই ৩, ২০২৪
প্রতিহিংসার কারাগারে বন্দি খালেদা জিয়া: ডা. জাহিদ

দিনাজপুর: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা প্রতিহিংসার কারাগারে বন্দি আছেন বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস-চেয়ারম্যান ও খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক প্রফেসর ডা. এ জেড এম জাহিদ হোসেন ।

বুধবার (৩ জুলাই) বিকেলে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দিনাজপুর ইনস্টিটিউট মাঠ প্রাঙ্গণে জেলা বিএনপির আয়োজনে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

 

সমাবেশে ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেন, বেগম খালেদা জিয়াকে দেশের বাইরে চিকিৎসা নিতে দেওয়া হচ্ছে না। পরিবার ও দল থেকে বারবার আবেদন করার পরও সরকার কোনো কথা শুনছে না। প্রতিহিংসার আগুনে জ্বলছেন তিনি। আইনের নয়, প্রতিহিংসার কারাগারে আবদ্ধ বেগম খালেদা জিয়া। সবাই ঐক্যবদ্ধভাবে এখনই তাকে মুক্তির জন্য আন্দোলনে নেমে পড়তে হবে।

তিনি আরও বলেন, বিএনপির অনেক নেতাকর্মী হত্যা কিংবা গুমের শিকার হলো তাদের মামলার কোনো অভিযোগপত্র দেওয়া হয় না। এ সরকার আমলে মানুষ হারিয়ে গেলে আর খোঁজ মিলে না। দেশের অর্থনীতি ফোকলা করে দিয়েছে সরকার। বিনামূল্যে স্যার দেবেন, ১০ টাকা কেজিতে চাল খাওয়াবেন বলে ক্ষমতায় এসে সব দ্রব্যমূল্যের দাম বাড়িয়ে দিয়েছেন। গত ১৭ বছরে দেশের মানুষের বুকের ওপর দানব চড়ে বসেছে দেশের মানুষ সেটা বুঝতে পেরেছে। এ দানবকে সরাতে হলে তারেক রহমানের দেওয়া কর্মসূচির মাধ্যমে আন্দোলন গড়ে তুলতে হবে। বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। তবেই দেশের মানুষ প্রকৃত গণতন্ত্র ফিরে পাবে।

জেলা বিএনপির সভাপতি মোফাজ্জল হোসেন দুলালের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সাবেক এমপি আখতারুজ্জামান মিয়া, রংপুর বিভাগের সহসাংগঠনিক সম্পাদক সৈয়দ জাহাঙ্গীর আলম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক বখতিয়ার আহমেদ কচিসহ বিএনপির বিভিন্ন নেতারা।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, জুলাই ৩, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।