ঢাকা, শুক্রবার, ২ কার্তিক ১৪৩১, ১৮ অক্টোবর ২০২৪, ১৪ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

গৌরনদীতে আ. লীগের নেতাকর্মীদের নামে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৪
গৌরনদীতে আ. লীগের নেতাকর্মীদের নামে মামলা

বরিশাল: গত ২০২৩ সালের ৭ অক্টোবর বরিশালের গৌরনদীতে বিএনপি নেতাকে কুপিয়ে জখমের ঘটনায় সাবেক পৌর মেয়র, ইউপি চেয়ারম্যানসহ আওয়ামী লীগ নেতাকর্মীদের নামে থানায় মামলা হয়েছে।

এ নিয়ে গৌরনদীতে আওয়ামী লীগ নেতাকর্মীদের বিরুদ্ধে পৃথক তিনটি মামলা হলো।

মামলার উল্লেখযোগ্য আসামিরা হলেন- সাবেক পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হারিছুর রহমান, চাঁদশী ইউপি চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, সরকারি গৌরনদী কলেজ ছাত্র সংসদের সাবেক সাবেক ভিপি সুমন মোল্লা, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাতুল শরীফ, ইউপি সদস্য রাসেল সরদারসহ নামোল্লেখিত ২৮ জন। এছাড়া মামলায় অজ্ঞাতনামা ৩০-৪০ জনকে আসামি করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার উত্তর চাঁদশী গ্রামের বাসিন্দা ও বিএনপি নেতা বাচ্চু সরদার বাদী হয়ে মামলাটি  করেন।

বাদী এজাহারে উল্লেখ করেন- বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত থাকার কারণে গত ২০২৩ সালের ৭ অক্টোবর রাত সাড়ে আটটার দিকে চাঁদশী বাজারে বসে মামলার ১নং আসামি হারিছুর রহমানের নির্দেশে ও ২ নং আসামি সৈয়দ নজরুল ইসলামের নেতৃত্বে বাদীকে হত্যার উদ্দেশে কুপিয়ে জখম করে আসামিরা।

শুক্রবার দুপুরে মামলার বিষয়টি নিশ্চিত করে গৌরনদী মডেল থানার ওসি মো. ইউনুস মিয়া জানান, আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৪
এমএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।