ঢাকা, শনিবার, ৩ কার্তিক ১৪৩১, ১৯ অক্টোবর ২০২৪, ১৫ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে জামায়াতের সহায়তা 

স্টাফ করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৪
ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে জামায়াতের সহায়তা 

ফেনী: ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে জামায়াত ইসলামীর পক্ষ থেকে একটি শিক্ষা প্রতিষ্ঠান ও ৫১টি পরিবারের মাঝে অর্থ ও ঢেউটিন বিতরণ করা হয়েছে।  

শুক্রবার (১৮ অক্টোবর) জেলার দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নের বারা‌হিগুনী মাকছু‌দিয়া দা‌খিল মাদরাসা মাঠে আয়োজিত দলটির কর্মী ও সহ‌যোগী সমাবেশ শেষে এসব বিতরণ করা হয়।

 

এতে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ জামায়াত ইসলামী ঢাকা মহানগরী সহকারী সেক্রেটারি ও দাগনভূঞা-‌সোনাগাজী উন্নয়ন প‌রিষদের চেয়ারম‌্যান ডা. ফখরু‌দ্দিন মা‌নিক।

বিশেষ অতিথি ছিলেন স্থানীয় ইউনিয়ন জামায়াত ইসলামীর আমির মাওলানা সাইফুল ইসলাম, ইউনিয়ন সেক্রেটারি ও সেবক মো. ফখরুল ইসলাম মামুন।

এ সময় বন‌্যায় ক্ষ‌তিগ্রস্ত বারা‌হিগু‌নি উচ্চ‌বিদ‌্যালয় সংস্কা‌রের জন‌্য নগদ ৩০ হাজার টাকা ৫১‌টি প‌রিবারের মাাঝে ৫ হাজার টাকা করে ২ লাখ ৫৫ হাজার টাকা ও দুই বান্ডিল করে ১০২ বান্ডিল ঢেউটিন বিতরণ করা হয়।  

প্রধান অতিথি তার বক্তব‌্যে বলেন, জামায়া‌ত ইসলামী মানবতার কল‌্যাণে কাজ করে যাচ্ছে। বন‌্যার সময়ও সর্বোচ্চ সামর্থ‌্য দিয়ে মানুষের পাশে ছিল। এখনও আছে ভ‌বিষতেও পাাশে থাকবে দলটি।

এর আগে স্থানীয় জামায়াত নেতা মাওলানা আবদুল্লাহ আল মামুনের সঞ্চালনায় ওই সমাবেশে পবিত্র আল কুরআন থেকে দারসুল পেশ করেন ইউনিয়ন জামায়াত ইসলামির সাবেক আমির মাওলানা হা‌বিবুর রহমা‌ন।

এতে আরও উপস্থিত ছিলেন মাকছু‌দিয়া দা‌খিল মাদরাসার অধ‌্যক্ষ ওবায়দুল হক, বারাহিগুনী উচ্চ‌বিদ‌্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জামাল উদ্দিন, বাংলাদেশ শ্রমিক কল‌্যাণ ফেডারেশনের ইউনিয়ন সভাপ‌তি মাস্টার আবুল বাশার, আবদুর র‌হিম, সুরুজ মিয়া, জায়লস্কর উচ্চ বিদ‌্যালয়ের শিক্ষক সারওয়ার উদ্দিন, ৫নং ওয়ার্ড সভাপ‌তি ইমাম হোসেন, সেক্রেটারি ওসমান গ‌নি ও স্থানীয় গণ্যমান‌্য ব‌্যক্তিরা।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৪
এসএইচডি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।