ঢাকা, শনিবার, ৩ কার্তিক ১৪৩১, ১৯ অক্টোবর ২০২৪, ১৫ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

জিয়ার সমাধি প্রাঙ্গণ পরিষ্কার করলো ছাত্রদল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৪
জিয়ার সমাধি প্রাঙ্গণ পরিষ্কার করলো ছাত্রদল

ঢাকা: রাজধানীর শেরেবাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সমাধি প্রাঙ্গণ পরিষ্কার করলেন জাতীয়তাবাদী ছাত্রদলের নেতাকর্মীরা।  

শনিবার (১৯ অক্টোবর) ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক রাজু আহমেদের নেতৃত্বে পরিচ্ছন্ন কার্যক্রম পরিচালিত হয়।

যাতে ৩০ জন ছাত্রনেতা অংশ নেন।  

রাজু আহমেদ বলেন, বিগত দিনে স্বৈরাচারী খুনি হাসিনার আমলে অযত্ন-অবহেলা ও অরক্ষিত ছিল শহীদ জিয়ার মাজার। এমনকি জিয়ারত কিংবা শ্রদ্ধা নিবেদন করতে গেলেও বাধার সম্মুখীন হতে হয়েছে। আল্লাহর রহমতে গত ৫ আগস্ট স্বৈরাচার শেখ হাসিনার পতন হয়েছে। আমরা সাংগঠনিক দায়িত্ববোধের জায়গা থেকে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সমাধি প্রাঙ্গণে জমে থাকা ময়লা-আবর্জনা পরিষ্কার করেছি।

তিনি আরও বলেন, আমরা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শে উজ্জীবিত হয়ে আগামী দিনে পথ চলতে চাই এবং তারেক রহমানের নেতৃত্বে বাংলাদেশ বিনির্মাণ করতে চাই।

এ সময় আরও উপস্থিত ছিলেন- ড্যাফোডিল ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের সভাপতি সৌমিক আহমেদ অরণ্য, ঢাকা কলেজ ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, ইন্টারন্যাশনাল হলের সাধারণ সম্পাদক ইনজামামুল হক ইমন, সহ-গণশিক্ষাবিষয়ক সম্পাদক রানা আহামেদ।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৪
টিএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।