ঢাকা, শনিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১, ২১ রবিউস সানি ১৪৪৩

রাজনীতি

মেয়র মনজুর সুস্থ আছেন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৪ ঘণ্টা, জুলাই ৮, ২০১০

চট্টগ্রাম: সড়ক দুর্ঘটনায় আহত চট্টগ্রাম সিটিকর্পোরেশনের নবনির্বাচিত মেয়র এম মনজুর আলম এখন সুস্থ আছেন। প্রাথমিক চিকিৎসা শেষে তিনি বাসায় ফিরেছেন।

 

চট্টগ্রাম থেকে ঢাকার পথে সকাল সাড়ে ৬টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় তিনি আহত হন।

মনজুর আলম বাংলনিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে টেলিফোনে বলেন, ‘আমার  কিছু হয়নি, সামান্য আঘাত পেয়েছি। এখন সুস্থ আছি। তবে গাড়ি একবারে দুমড়ে মুচড়ে গেছে। ’
 
সকাল ১০টায় চট্টগ্রামে পৌছার পরে চিকিৎসার জন্য তাকে নগরীর ওয়ারনিজাম রোড এলাকার বেলভিউ কিনিকে নিয়ে যাওয়া হয়। সেখানে চোখের এক্সেরে ও চিকিৎসা শেষে দুপরে নিজের উত্তর কাট্রলীর বাসায় ফিরেন তিনি।
 
মনজুরের মেজ ছেলে সারোয়ার আলম জানান, বাবা বুকে ও পায়ে সামান্য আঘাত পেয়েছেন। এখন তিনি ভালো আছেন। চিকিৎসার পর দুপুরে তাকে বাসায় নিয়ে আসা হয়েছে।

গত ১৭ জুন তিনি চট্টগ্রামের মেয়র নির্বাচিত হন। মেয়র নির্বাচিত হওয়ার পর এটি হতো তার প্রথম ঢাকা সফর। প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজার জিয়ারতের পর আজ বৃহস্পতিবার বিএনপি চেয়ার পার্সনের সঙ্গে তার দেখা করার কথা ছিল।

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, জুলাই ০৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa