ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

মান্নান ভূঁইয়াকে দেখতে হাসাপাতালে খোন্দকার দেলোয়ার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৬ ঘণ্টা, জুলাই ৮, ২০১০

ঢাকা: বিএনপির সাবেক মহাসচিব আব্দুল মান্নান ভূঁইয়াকে দেখতে বৃহস্পতিবার দুপুরে স্কয়ার হাসপাতালে যান দলের বর্তমান মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেন।

গুরুতর অসুস্থ অবস্থায় সিঙ্গাপুর থেকে বুধবার মান্নান ভূঁইয়াকে দেশে ফিরিয়ে এনে স্কায়ার হাসাপাতালে ভর্তি করা হয়।

তাঁর অবস্থা এখনো অপরিবর্তিত।

মহাসচিব খোন্দকার দেলোয়ার দুপুর ২টা ২০ মিনিটে স্কয়ার হাসাপাতালে যান। তিনি প্রায় বিশ মিনিট সাবেক মহাসচিবের পাশে অবস্থান করেন এবং তাঁর শারীরিক অবস্থা ও চিকিৎসার খোঁজ-খবর নেন।

পরে অপেক্ষমান সাংবাদিকদের খোন্দকার দেলোয়ার হোসেন বলেন, ‘তিনি আমার দীর্ঘদিনের সহকর্মী ছিলেন। ব্যক্তিগত সম্পর্কের কারণেই তাকে দেখছে এসেছি। ’

দল থেকে মান্নান ভূঁইয়ার বহিষ্কারাদেশ তুলে নেওয়া হবে কিনা জানতে চাইলে বর্তমান মহাসচিব বলেন, ‘এ ব্যাপারে আমি কিছু জানি না। আমি দলের প্রতিনিধি হিসেবে এখানে আসিনি। আমি নিজেও অসুস্থ। একজন অসুস্থ ব্যক্তিকে দেখতে এসেছি। ’

এদিকে, সকালে আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী, উপদেষ্টা মণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ, ভাষাসৈনিক আব্দুল মতিন, জাগপা সভাপতি শফিউল আলম প্রধান মান্নান ভূঁইয়াকে দেখতে স্কয়ার হাসপাতালে যান।

রাতে মান্নান ভূঁইয়াকে দেখতে যান বিকল্পধারা প্রেসিডেন্ট বদরুদ্দোজা চৌধুরী। অসুস্থ মান্নান ভূঁইয়াকে দেখে চলে যাওয়ার পথে উপস্থিত সাংবাদিকদের তিনি বলেন, ‘মান্নান ভূঁইয়া ক্রিটিক্যাল সিচুয়েশনে আছেন।

’বাংলাদেশ সময় ১৬০৮ ঘণ্টা, ৮ জুলাই ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa