ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

রাজনীতি

কক্সবাজারে বিএনপি নেতা ও ৪ জামায়াত কর্মী গ্রেপ্তার

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৫ ঘণ্টা, জুলাই ১৬, ২০১০

কক্সবাজার: কক্সবাজার সদর উপজেলার বাংলাবাজার এলাকা থেকে এক বিএনপি নেতাসহ ৪ জামায়াত কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার জুমা নামাজের পর মিছিল করার অভিযোগে তাদের গ্রেপ্তার করা হয়।



গ্রেপ্তারকৃতরা হলেন- সদর উপজেলার মোক্তারকুল ওয়ার্ড বিএনপি সভাপতি নাজমুল হক (৫৫) এবং জামায়াত কর্মী আবদুল্লাহ (২৮), মোহাম্মদ সোহেল (২২), মিজানুর রহমান (২০) ও শাহাব উদ্দিন (১৮)। সবার বাড়ি বাংলাবাজার এলাকায়।

কক্সবাজার মডেল থানার সহকারী পুলিশ সুপার (এএসপি) এমএম সালাহ উদ্দিন বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, ‘জুমা নামাজের পর মিছিল করার অভিযোগে ঘটনাস্থল থেকে দুইজনকে গ্রেপ্তার করা হয়। একই অভিযোগে পরে আরও তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। ’

এদিকে পুলিশের হাতে ৭ জন গ্রেপ্তার হয়েছে বলে দাবি করেছে স্থানীয় জামায়াত। কক্সবাজার জেলা জামায়াত আমীর মুহম্মদ শাহজাহান বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, ‘বাংলাবাজার জামে মসজিদে জুমা নামাজের পর মিছিল বের করেন মুসল্লিরা। মিছিল থেকে পুলিশ ৭ জনকে গ্রেপ্তার করে। এদের মধ্যে ৩ জন জামায়াত কর্মী, ২ জন বিএনপি নেতা-কর্মী ও ২ জন সাধারণ মুসল্লি। ’

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জুলাই ১৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa