ঢাকা, শনিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১, ২১ রবিউস সানি ১৪৪৩

রাজনীতি

কদমতলীতে যুবদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৫ ঘণ্টা, জুলাই ১৭, ২০১০

ঢাকা: কদমতলী থানার শ্যামপুর এলাকায় শনিবার বিকালে পুলিশের বাধায় স্থানীয় যুবদল মিছিল করতে পারেনি। এসময় যুবদল নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে।

তাদের ছত্রভঙ্গ করতে পুলিশ লাঠিচার্জ করে।

কদমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) আযম খান ফারুকী বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, সাড়ে চারটার সময় সাবেক সাংসদ সালাউদ্দিন আহমেদের বিএনপির নিষেধাজ্ঞা প্রত্যাহারের ঘোষণায় আনন্দ মিছিল বের করে স্থানীয় যুবদল কর্মীরা। এ সময় তারা রাস্তায় প্রতিবন্ধকতা তৈরি করলে পুলিশ মিছিলটি সরিয়ে দিতে চেষ্টা করে। এক পর্যায়ে যুবদল কর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করলে পুলিশ মিছিলে লাঠিচার্জ করে।

তিনি আরও জানান, সংঘর্ষের এক পর্যায়ে বাবুল তালুকদার নামে একজন অসুস্থ হলে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকদের পরামর্শে পরে তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি করানো হয়েছে।

অসুস্থ বাবুল তালুকদারের ভাই মো. সিরাজ বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, শ্যামপুর লাল মসজিদের সামনে একটি মিছিলের প্রস্তুতি চলাকালেই পুলিশ হামলা চালায়। এ সময় বাবুল তালুকদারকে পুলিশ বেধড়ক পিটিয়ে আহত করে।

বাংলাদেশ স্থানীয় সময় : ১৯২০ ঘন্টা, জুলাই ১৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa