ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ফের রিমান্ডে কামারুজ্জামান, কাদের মোল্লা

আদালত প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৩ ঘণ্টা, জুলাই ১৯, ২০১০
ফের রিমান্ডে কামারুজ্জামান, কাদের মোল্লা

ঢাকা: রাষ্ট্রপতির গাড়িবহরে বাধাদান সংক্রান্ত পল্টন থানার মামলায় জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মো. কামারুজ্জামান ও কাদের মোল্লার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
 
মহানগর হাকিম ড. আব্দুল মজিদ শুনানি শেষে সোমবার এ রিমান্ড মঞ্জুর করেন।



পল্লবী থানার মুক্তিযুদ্ধে গণহত্যা মামলায় পাঁচ দিনের রিমান্ড শেষে সোমবার আসামিদের আদালতে হাজির করে রাষ্ট্রপতির গাড়িবহর মামলার তদন্ত কর্মকর্তা সামছুর রহমান খান দশ দিন রিমান্ডের আবেদন করেন।
 
এসময় আদালতের অনুমতি নিয়ে কামারুজ্জামান জানান, তিনি ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপের রোগী। কাদের মোল্লাও ওপেন হার্ট সার্জারির রোগী।
 
তিনি বলেন, ‘রিমান্ডে আমাদের সঙ্গে যে ব্যবহার করা হয়েছে তা ভাষায় প্রকাশ করতে পারব না। আপনি আমাদের গুলি করে মেরে ফেলুন অথবা জেল হাজতে পাঠান। দয়া করে রিমান্ডে দেবেন না। ’
 
রাষ্ট্রপে বিশেষ সরকারি কৌঁসুলি (পিপি) কামরুল হাসান খান আসলাম আসামির বক্তব্যের বিরোধিতা করে বলেন, ‘উচ্চ আদালতের নির্দেশ অনুসরণ করে যথেষ্ট সম্মানের সঙ্গেই আসামিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ’

এসআই মোকাররম হোসেন গত ১২ ফেব্র“য়ারি পল্টন থানায় মামলাটি দায়ের করেন।  

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, জুলাই ১৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad