ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

হবিগঞ্জে অস্ত্রসহ ৫ ছাত্রলীগ নেতাকর্মী গ্রেপ্তার

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৫ ঘণ্টা, জুলাই ২৩, ২০১০
হবিগঞ্জে অস্ত্রসহ ৫ ছাত্রলীগ নেতাকর্মী গ্রেপ্তার

হবিগঞ্জ: হবিগঞ্জ শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জেলা ছাত্রলীগের নেতাসহ পাঁচজনকে  গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে অস্ত্র উদ্ধার করা হয়।



গ্রেপ্তারকৃতরা হলেন জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান চৌধুরী বাজিব (২২), ইমাম হাসান (২৪), ইনজামাম আহমেদ এহতেশাম (২২), আব্দুল মোহিত চৌধুরী মিশু (২২), আব্দুস সামাদ শিপন (২৫)।

র‌্যাব ৯ শ্রীমঙ্গল ক্যাম্পের লে. কমান্ডার কাওছার মাহমুদ জানান, গোপন সংবাদর ভিত্তিতে বৃহস্পতিবার রাত তিনটায় শহরের হরিপুর এলাকার ছুরাব আলীর ছেলে ইমাম হাসান ও শ্যামলী আবাসিক এলাকার বজলুর রহমান চৌধুরীর ছেলে হাবিবুর রহমান চৌধুরী রাজিবকে গ্রেপ্তার করা হয়। তাদের স্বীকারোক্তি অনুযায়ী চৌধুরী বাজারস্থ আব্দুল হান্নানের বাসায় অভিযান চালিয়ে এক রাউন্ড গুলিসহ একটি রিভলভার উদ্ধার করা হয়। এসময়  হান্নানের ছেলে আব্দুস সামাদ শিপনকে গ্রেপ্তার করে র‌্যাব।

পরে শহরের শায়েস্তানগর আবাসিক এলাকায় আব্দুল ওয়াহেদের বাসায় অভিযান চালিয়ে তার ছেলে আব্দুল মুহিত চৌধুরী মিশুকে একটি এলজিসহ গ্রেপ্তার করা হয়।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, জুলাই ২৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।