ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

সম্মেলনের আগেই বান্দরবান ছাত্রদলের সভাপতি, সা. সম্পাদক চূড়ান্ত

বান্দরবান প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৭ ঘণ্টা, জুলাই ২৯, ২০১০

বান্দরবান: দীর্ঘ ১০ বছর পর বান্দরবান জেলা ছাত্রদলের সম্মেলন শুক্রবার অনুষ্ঠিত হতে যাচ্ছে। তবে সম্মেলনের আগেই চূড়ান্ত করা হয়েছে নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক।



তারা এখন আর ছাত্র নন।   দুজনেই বিবাহিত এবং, ঠিকাদার হিসেবে পরিচিত।    

ছাত্রদলের নেতাকর্মীরা জানান, সভাপতি হিসাবে সাবিকুর রহমান জুয়েল, সাধারণ সম্পাদক হিসাবে দৌলতুল কবির নির্বাচিত হয়েছেন সম্মেলনের আগেই। তবে অন্যান্য পদে কিছুটা প্রতিদ্বন্দ্বিতা হতে পারে।

সূত্র জানায়, সভাপতি ও সাধারণ সম্পাদক পদে বেশ কয়েকজন নেতা প্রতিদ্বন্ধী হতে চাইলেও জেলা বিএনপির হস্তেেপ তারা নির্বাচনের মাঠ থেকে সরে যেতে বাধ্য হন।

শুক্রবারের সন্মেলনে প্রধান অতিথি হিসাবে কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম আলীম, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট শহিদুল ইসলাম বাবুল এবং কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক এবং বান্দরবান ছাত্রদলের কেন্দ্রীয় নেতা আমিরুজ্জামান শিমুল উপস্থিত থাকার কথা রয়েছে।

উল্লেখ্য, ২০০০ সালে সম্মেলনের মাধ্যমে জাহাঙ্গীর আলমকে সভাপতি ও এম জসিম উদ্দিনকে (তুষার) সাধারণ সম্পাদক এবং সাকিবুর রহমানকে (জুয়েল) সাংগঠনিক সম্পাদক করে জেলা ছাত্রদল কমিটি গঠন করা হয়।

বাংলাদেশ স্থানীয় সময়: ১৩১১ ঘন্টা, জুলাই ২৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa