ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

নিজামী, সাঈদীর জন্য কাঁদলেন মহিউদ্দিন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৪ ঘণ্টা, আগস্ট ৩, ২০১০

ঢাকা: যুদ্ধাপরাধের অভিযোগে  গ্রেপ্তার হওয়া জামায়াতে ইসলামীর আমীর মতিউর রহমান নিজামী এবং নায়েবে আমীর  দেলাওয়ার হোসাইন সাঈদীর জন্য কাঁদলেন মাসিক মদিনা পত্রিকার সম্পাদক ও আগ্রাসন প্রতিরোধে জাতীয় কমিটির আহŸায়ক মাওলানা মহিউদ্দিন খান।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসকাবের ভিআইপি লাউঞ্জে ৭২’এর সংবিধানে ফিরে যাওয়া, দেশকে ধর্মহীন করার চক্রান্ত,  নানামুখী আগ্রাসন ও দুঃশাসনের প্রতিবাদে সর্বদলীয় মতবিনিময় সভায় তিনি সভাপতির বক্তব্য দিচ্ছিলেন।



মাওলানা মহিউদ্দিন বলেন, ‘আমি ব্যক্তিগতভাবে জামায়াতে ইসলামীর রাজনীতির সাথে সম্পৃক্ত নই। জামায়াত করার মতো বয়সও আমার নেই। কিন্তু মাওলানা মতিউর রহমান নিজামী এবং দেলাওয়ার হোসাইন সাঈদীর ব্যক্তিগত সততা ও চারিত্রিক শুদ্ধতার কারণে খুব ¯েœহ করতাম। তারা এখন কারা প্রকোষ্ঠে নির্মম নির্যাতন ভোগ করছেন। বেঁচে থেকে এই তামাশা আর দেখতে চাই না-’ এ পর্যন্ত বলেই তিনি কান্নায় ভেঙে পড়েন। তার কান্না দেখে উপস্থিত জামায়াতের কয়েকজন নেতকর্মীরও টিস্যু দিয়ে চোখ মুছতে শুরু করেন।

জামায়াত নেতাদের উপর নির্যাতন বন্ধ না হলে অচিরেই এ দেশে ‘আল্লাহ’র গজব নেমে আসবে’ বলেও মন্তব্য করেন মাওলানা মহিউদ্দিন খান।

বাংলাদেশ সময় ১৪৩০ ঘণ্টা ৩ আগষ্ট ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa