ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

গয়েশ্বর বড় নেতা হলেও নির্বাচনের মাঠে কম অভিজ্ঞ: হুদা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৬ ঘণ্টা, আগস্ট ৩, ২০১০
গয়েশ্বর বড় নেতা হলেও নির্বাচনের মাঠে কম অভিজ্ঞ: হুদা

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটি সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বড় নেতা হলেও নির্বাচনের মাঠে তার অভিজ্ঞতা কম বলে মন্তব্য করেছেন ভাইস চেয়ারম্যান নাজমুল হুদা।

মঙ্গলবার বিকেলে ঢাকা জেলার ৬ থানা ও ৩ পৌরসভার নবগঠিত আহ্বায়ক কমিটি নেতাদের নিয়ে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ মন্তব্য করেন।



নাজমুল হুদা বলেন, ‘গয়েশ্বর চন্দ্র রায় দলের গুরুত্বপূর্ণ নেতা। যুবদলের জন্মলগ্ন থেকে দায়িত্ব পালন করেছেন। এখন বিএনপি স্থায়ী কমিটির সদস্য। সাংগঠনিক বিবেচনায় তিনি বড় নেতা। কিন্তু নির্বাচনের মাঠে কম অভিজ্ঞ। ’

এ সময় নবগঠিত কমিটিগুলোর নেতাকর্মী ছাড়াও কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব ও ঢাকা জেলার অপর নেতা আমান উল্লাহ আমান উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ঢাকা জেলার ৬ থানা ও ৩ শহরের সদ্য ঘোষিত কমিটি নিয়ে অসন্তুষ্ট গয়েশ্বর রায়। অসন্তোষ প্রকাশ করে সোমবার গভীর রাতে চেয়ারপারসনের কাছে লিখা এক চিঠিতে স্থায়ী কমিটির সদস্য পদ থেকে তিনি অব্যাহতি চেয়েছেন বলে আলোচনা চলছে দলীয় পরিমণ্ডলে।

গয়েশ্বরের অব্যাহতি চাওয়া প্রসঙ্গে নাজমুল হুদা বলেন, ‘তিনি হয়তো ক্ষোভ ও আবেগে এ সিদ্ধান্ত নিয়েছেন। সিদ্ধান্ত পরিবর্তন করবেন বলে আশা করছি। ’

নাজমুল হুদা জানান, সদ্য ঘোষিত কমিটিগুলো গঠনকালে স্থায়ী কমিটির সদস্য হিসেবে গয়েশ্বরের পরামর্শ বিবেচনা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, আগস্ট ৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa