ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

নওগাঁর রাণীনগরে বিএনপি নেতাকে হত্যা

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২০ ঘণ্টা, আগস্ট ৪, ২০১০

নওগাঁ ঃ নওগাঁর রাণীনগর থানা পুলিশ উপজেলার হরিশপুর গ্রামের একটি কলাবাগান থেকে এবাদুল ইসলাম(৪৫)নামের স্থানীয় এক বিএনপি নেতার লাশ উদ্ধার করেছে। এবাদুল উপজেলার মিরাট ইউনিয়নের ৮ নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক।

তার ধান বেচাকেনার ব্যবসাও রয়েছে। তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে পুলিশ ধারণা করছে।

নিহত এবাদুলের স্ত্রী হালিমা বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি-কে জানান, তার ভাইয়ের পাওনা টাকা পরিশোধ করার জন্য মঙ্গলবার সকালে এবাদুল তাকে বাবার বাড়ি পাঠায়। সারা দিন বাড়িতে কেউ ছিলনা। রাতেও সে একা ছিল। সকালে তার স্বামীকে হত্যা করে লাশ ফেলে রাখা হয়েছে বলে জানতে পারেন।

তিনি আরও জানান, প্রতিবেশী আফতাব আলীর সঙ্গে পারিবারিক বিরোধ ও একটি পুকুর নিয়ে প্রতিবেশী আবদুল জলিল ওরফে জলি’র সঙ্গে দীর্ঘদিন ধরে মামলা চলছিল। এসব কারণে এবাদুলকে হত্যা করা হয়ে থাকতে পারে বলেও তিনি দাবি করেন।

স্থানীয় ইউপি সদস্য সাহেব আলী বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি-কে জানান, মঙ্গলবার দিবাগত রাত ৯ টায় তাকে হরিশপুর কিলিকের মোড়ে একটি স্টলে চা খেতে দেখা গেছে।
রাণীনগর থানার অফিসার ইন চার্জ(ওসি) শাহরিয়ার খাঁন বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি-কে জানান, লাশের শরীরে ত চিহ্ন ছিল। অন্ডকোষ থেতলানো ও গলায় হাত দিয়ে চেপে ধরার দাগ ছিল। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়ে থাকতে পারে। এ ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ সুপার মোফাজ্জেল হোসেন চৌধুরী এবং এএসপি সার্কেল সোহেল রেজা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।  

বাংলাদেশ সময়: ২০৪০ঘণ্টা, আগস্ট ০৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa