ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

বগুড়ায় দু’দল সন্ত্রাসীর সংঘর্ষ: যুবলীগ নেতা গুলিবিদ্ধ

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৪ ঘণ্টা, আগস্ট ১২, ২০১০

বগুড়া: বগুড়ার শাজাহানপুর উপজেলায় পূর্ব শত্র“তার জের ধরে বৃহস্পতিবার দু’দল সন্ত্রাসীর মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় স্থানীয় এক যুবলীগ নেতা গুলিবিদ্ধ হয়েছেন।



গুলিবিদ্ধ ১৩ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি ফোরকানকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শাজাহানপুর থানা পুলিশ জানায়, উপজেলার ফুলতলার স্বেচ্ছাসেবক লীগ ক্যাডার মজনুর সঙ্গে একই এলাকার চিহ্নিত সন্ত্রাসী শাহীনের মধ্যে দীর্ঘদিন ধরে শত্র“তা চলে আসছিল। শত্র“তার জের ধরে বুধবার রাতে ফুলতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের ৬টি দোকান ঘর নিয়ে শাহীন কটু কথা বললে মজনু প্তি হয়ে যায়। ওই ঘটনার জের ধরে বৃহস্পতিবার বিকেল তিনটায় মজনু ও শাহীনের দলের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় উভয় পই গুলি ও ককটেল বিস্ফোরণ ঘটায়। এতে ফুলতলার আব্দুস ছাত্তারারের পুত্র ও স্থানীয় ওয়ার্ড যুবলীগ সভাপতি ফোরকান (২৬) গুলিবিদ্ধ হন। স্থানীয় জনগণ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেয়।

বগুড়া শাজাহানপুর থানার পুলিশ পরিদর্শক আনিসুর রহমান বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘ঘটনাস্থল থেকে এক রাউন্ড তাজা গুলি ও ৩/৪টি ককটেলের আলামত উদ্ধার করা হয়েছে। আহত ফোরকান বাম উরুতে গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, আগস্ট ১২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।