ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিশিষ্টজনদের নিয়ে ইফতার করলেন খালেদা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৯ ঘণ্টা, আগস্ট ২১, ২০১০

ঢাকা: দেশের বিশিষ্ট নাগরিকদের নিয়ে ইফতার মাহফিল করলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শনিবার সন্ধ্যায় অনুষ্ঠিত এ ইফতার মাহফিলে বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতা, শিক্ষক, সমাজসেবক, শিল্পী তথা বিশিষ্টজনরা শরিক হন।

তবে যায়যায়দিনের সাবেক সম্পাদক শফিক রেহমান ছাড়া আর কোনো বিশিষ্ট সাংবাদিককে খালেদার ইফতারে দেখা যায়নি।

অনুষ্ঠানের খবর সংগ্রহ করতে যাওয়া অনেক সাংবাদিককে বিব্রতকর অবস্থায় পড়তে হয় সম্মেলনকেন্দ্রের প্রবেশপথে। এজন্য ঠিকমতো দাওয়াৎপত্র না পৌঁছানো ও অব্যবস্থাপনাকে দায়ী করেন অসন্তুষ্ট রিপোর্টাররা।  

সন্ধ্যা ৬টা ৩ মিনিটে ইফতার মাহফিল স্থলে পৌঁছে ছোট ছোট খেজুর গাছসমৃদ্ধ টবে সাজানো মঞ্চে বসেন অফ-হোয়াইট শাড়ি পরা খালেদা। তার সঙ্গে মঞ্চে বসেন মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেন, আইনজীবী ব্যারিস্টার রফিক উল হক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সাবেক উপাচার্য অধ্যাপক ড. এমাজ উদ্দিন আহমেদ, সাংবাদিক শফিক রেহমান প্রমুখ।

বিশিষ্টজনদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ঢাবি’র সাবেক উপাচার্য অধ্যাপক ড. মনিরুজ্জামান মিয়া, এসএমএ ফায়েজ, সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা মাহবুবুল আলম, সাবেক বিচারপতি আব্দুর রউফ, ঢাবি’র কলা অনুষদের ডিন ড. সদরুল আমিন, ঢাকা ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) একাংশের সভাপতি রুহুল আমিন গাজী, কণ্ঠশিল্পী রবি চৌধুরী, শাম্মী আক্তার, বাদশা বুলবুল, শিক্ষক নেতা সেলিম ভূঁইয়া প্রমুখ  

চলতি রমজানে এটি খালেদা জিয়া আয়োজিত চতুর্থ ইফতার মাহফিল।

এর আগে রমজান শুরুর দিনে এতিম ও ওলামাদের জন্য প্রথম ইফতার মাহফিল আয়োজন করেন খালেদা। এরপর গত ১৭ আগস্ট বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত দ্বিতীয় ইফতার মাহফিল তিনি আয়োজন করেন রাজনীতিকদের নিয়ে। পরদিন ১৮ আগস্ট  বাংলাদেশে নিযুক্ত বিভিন্ন দেশের কূটনীতিকদের সম্মানে আর একটি ইফতার মাহফিল আয়োজন করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, আগস্ট ২১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।