ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নাটোরে পুলিশি বাধায় ছাত্রদলের মিছিল ছত্রভঙ্গ, আটক ৩

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৬ ঘণ্টা, আগস্ট ২২, ২০১০
নাটোরে পুলিশি বাধায় ছাত্রদলের মিছিল ছত্রভঙ্গ, আটক ৩

নাটোর: বিএনপি চেয়ারপারসন ও সংসদে বিরোধীদলীয় নেতা খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর প্যারোল বাতিলের প্রতিবাদে নাটোরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ছত্রভঙ্গ করে দিয়েছে পুলিশ। পাশাপাশি ৩ছাত্রদল কর্মীকে আটক করা হয়েছে।



জেলা ছাত্রদলের সভাপতি রবিউর রহমান টিটন বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, রোববার দুপুর ২ টার দিকে আরাফাত রহমান কোকোর প্যারোল বাতিলের প্রতিবাদে জেলা ছাত্রদলের নেতা-কর্মীরা শহরের নিমতলা মোড় থেকে মিছিল বের করে। মিছিলটি কানাইখালী স্টেডিয়াম এলাকায় পৌছালে পুলিশ পেছন থেকে মিছিলের ওপর চড়াও হয়। এতে মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়।

নাটোরের সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার আপেল মাহমুদ বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, ছাত্রদলের নেতা-কর্মীরা পূর্ব অনুমতি না নিয়ে মিছিল বের করেছে। তাছাড়াও আইন-শৃংখলা পরিস্থিতি অবনতি হওয়ার আশংকায় মিছিলে বাধা দেয়া হয়েছে।

নাটোর সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুল্লাহ আল মামুন বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, ঘটনাস্থল থেকে ছাত্রদলের ৩ কর্মী রিপন (২২), সুমন (১৬) ও অঙ্কুর (২৬) কে আটক করা হয়েছে।


বাংলাদেশ সময়: ১৭২০ঘণ্টা, আগস্ট ২২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।