ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

বাধা ছাড়াই রাজশাহীতে ৭ নভেম্বরের কর্মসূচি পালন বিএনপির

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৮ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৭
বাধা ছাড়াই রাজশাহীতে ৭ নভেম্বরের কর্মসূচি পালন বিএনপির রাজশাহীতে ৭ নভেম্বরের কর্মসূচি পালন বিএনপির

রাজশাহী: পুলিশের বাধা ছাড়াই ৭ নভেম্বর বিএনপি ঘোষিত ‘জাতীয় বিপ্লব ও সংহতি দিবস’ এর কর্মসূচি অনুষ্ঠিত হলো রাজশাহীতে।

মঙ্গলবার (৭ নভেম্বর) সকালে মহানগরীর মালোপাড়া দলীয় কার্যালয়ের সামনে ভুবন মোহনপার্ক শহীদ মিনারে কর্মসূচি পালন করেন মহানগর বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এ সময় সতর্ক প্রহরায় থাকলেও বাধা দেয়নি পুলিশ।

কর্মসূচিতে শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে কর্মসূচির অনুষ্ঠানিক উদ্বোধন করেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মণ্ডলীর সদস্য মিজানুর রহমান মিনু।  

পরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন মহানগর বিএনপির সভাপতি এবং রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল এবং মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন।   

পতাকা উত্তোলন শেষে দেশ ও জাতির মঙ্গল কামনা ও প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানসহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

মোনাজাতের পর ছাত্রদলের উদ্যোগে সেখানে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি আয়োজন করা হয়।

এদিকে, দিনটি উপলক্ষে বিকেলে সাহেব বাজার জিরোপয়েন্টে শোভাযাত্রা ও কাবিল ম্যানসনের নিজস্ব কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করেছে মহানগর বিএনপি। এছাড়া সকাল থেকে প্রতিটি ওয়ার্ডে মাইকে জিয়াউর রহমানের বিভিন্ন সময়ের ভাষণ প্রচার করা হচ্ছে।   

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৭
এসএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।