ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

খুলনায় দ্রুত বিচার আইনের মামলায় দুই শিবির নেতা খালাস

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৬ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১০
খুলনায় দ্রুত বিচার আইনের মামলায় দুই শিবির নেতা খালাস

খুলনা: মহানগর দ্রুত বিচার আদালত শিবিরের ২ নেতাকে বেকসুর খালাস প্রদান করেছেন। বুধবার দুপুর ১ টায় এ মামলার রায় ঘোষণা করা হয়।


 
আদালত সূত্র বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানায়, খানজাহান আলী থানার উপ-পরিদর্শক শরিফুল ইসলাম গত ৮ জুলাই ইসলামী ছাত্র শিবিরের খুলনা সিটি কর্পোরেশনের  ৩ নম্বর ওয়ার্ড কমিটির সভাপতি আবু সুফিয়ান ও সাধারণ সম্পাদক শরীফ আল মামুনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

এর পরিপ্রেেিত মহানগর দ্রুত বিচার আদালতের বিচারক আবু শামিম আজাদ ১৩ জনের স্যা গ্রহণ শেষে আসামিদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদেরকে খালাস প্রদান করেন।

জামায়াতের কেন্দ্রীয় নেতাদের গ্রেফতারের প্রতিবাদে গত ৩০ জুন খুলনার খুলবাড়ীগেট এলাকায় জামায়াত-শিবিরের বিােভ চলাকালে পুলিশের সঙ্গে সংঘর্ষ ও ভাংচুরের ঘটনায় পুলিশ ওই দুই শিবির নেতাকে গ্রেপ্তার করে। পুলিশের উপ-পরিদর্শক বদিউজ্জামান বাদী হয়ে একই দিন তাদের বিরুদ্ধে খানজাহান আলী থানায় মামলাটি দায়ের করেন।
    
বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।