ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

আদালতে খালেদা, যুক্তিতর্ক চলছে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩১ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৮
আদালতে খালেদা, যুক্তিতর্ক চলছে আদালতে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া

ঢাকা: জিয়া চ্যারিটেবল ট্রাস্ট ও জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় হাজিরা দিতে আদালতে পৌঁছেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। যদিও তার পৌঁছার আদালতে আগেই যুক্তিতর্ক শুরু হয়ে যায়। 

বুধবার (২৪ জানুয়ারি) বেলা ১১টা ৫৫ মিনিটে বকশিবাজারে কারা অধিদফতরের প্যারেড মাঠে স্থাপিত ঢাকার পঞ্চম বিশেষ আদালতে পৌঁছান তিনি।

এর আগে সকাল ১১টা ১২ মিনিটে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় আসামি শরফুদ্দিন আহমেদের যুক্তিতর্কের মধ্যে নিয়ে আদালতের কার্যক্রম শুরু হয়।

বিএনপি চেয়ারপারসনের আইনজীবী অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া বলেন, মঙ্গলবার (২৩ জানুয়ারি) মামলার যুক্তিতর্ক শুনানির এক পর্যায়ে মামলার বুধবারের কার্যক্রমে মুলতবি চেয়ে আবেদন করা হয়। আদালতের বিচারক ড. মো. আখতারুজ্জামান খালেদা জিয়াকে ব্যক্তিগত হাজিরা থেকে অব্যাহতি দিয়ে মামলার কার্যক্রম চলবে বলে জানান। কিন্তু আমরা ওই দিনে মামলার কার্যক্রম মুলতবি চেয়েছিলাম, তাই বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আদালতে হাজিরা দেবেন।

জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্টের অর্থ আত্মসাতের অভিযোগে ওই দুই দুর্নীতি মামলার বিচার চলছে এ আদালতে।

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৮
এমআই/ওএইচ/জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।