ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

রাজনীতি

বঙ্গবন্ধুর স্বপ্নপূরণে শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৯ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৮
বঙ্গবন্ধুর স্বপ্নপূরণে শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন বক্তব্য রাখছেন ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ

ঈশ্বরদী: ভূমিমন্ত্রী ও পাবনা-৪ (আটঘরিয়া ও ঈশ্বরদী) আসনের সংসদ সদস্য, ভাষাসৈনিক ও মুক্তিযোদ্ধা শামসুর রহমান শরীফ বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নপূরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুরে ঈশ্বরদী উপজেলা চত্বরে উপজেলার পিইসি ও জেএসসি পরীক্ষা-২০১৭ সালের জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

ভূমিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী গভীর রাত জেগে ইবাদত বন্দেগী করেন।

তাহাজ্জুদের নামাজ, ফজরের নামাজ, কোরআন পাঠ করে রাষ্ট্রীয় কাজে অংশ নেন। মায়ের ভালবাসার মত, বোনের মমতার মত তিনি সবসময় ভাবেন দেশের জনগণকে নিয়ে। এমন নেত্রী আর হয় না, এমন নেত্রী আর কোন দলে আমি দেখিনি।  

ঈশ্বরদী উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাছরিন আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- পাবনা জেলা প্রশাসক জসিম উদ্দিন, পাবনা পুলিশ সুপার জিহাদুল কবীর, বাংলাদেশ সুগারক্রপ ইনস্টিটিউট এর মহাপরিচালক ডা. আমজাদ হোসেন, ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু, অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) জহুরুল হক, বিভাগীয় প্রাথমিক শিক্ষা অফিসার উপ পরিচালক আবুল খায়ের, পাবনা জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুস সালাম, পাকশী রেলওয়ে বিভাগীয় প্রকৌশলী অসীম কুমার তালুকদার, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার কানিজ ফাতেমা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।