ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

রাজনীতি

দেশে সুষ্ঠু নির্বাচন হওয়ার সম্ভাবনা নেই

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৮ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৮
দেশে সুষ্ঠু নির্বাচন হওয়ার সম্ভাবনা নেই ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নাটোর: কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী বলেছেন, দেশে সুষ্ঠু নির্বাচন হওয়ার কোনো সম্ভাবনা নেই। মানুষ ভোট না দিলেও আগামী নির্বাচনে আওয়ামী লীগ পুলিশ ও শিক্ষক দিয়ে ভোট আদায় করে নেবে।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুরে নাটোর শহরের কানাইখালি এলাকার পুরাতন বাস স্ট্যান্ডে কৃষক শ্রমিক জনতা লীগের জেলা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

কাদের সিদ্দিকী বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনের মাধ্যমে দেশ থেকে গণতান্ত্রিক সংস্কৃতি বিদায় নিয়েছে।

অথচ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারাজীবন দেশের মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ের জন্য রাজনীতি করেছেন। বর্তমান আওয়ামী লীগ বঙ্গবন্ধুর আদর্শ থেকে সরে এসেছে। আওয়ামী লীগের এক নেতা এখন আরেক নেতার শত্রু। এখন আওয়ামী লীগ আওয়ামী লীগকে হত্যা করছে।

ইংল্যান্ড থেকে কেউ রাতারাতি বিএনপিকে ক্ষমতায় বসিয়ে দেবে না। দলটির নেতাদের উদ্দেশে তিনি বলেন, আর কোনো হাওয়া ভবনের ক্ষমতা দেশের মানুষ দেখতে চায় না। হাওয়া ভবনের নৈরাজ্য, অপশাসন দেশের মানুষ এখনো ভুলে যায়নি। বিএনপি আর কখনো ক্ষমতায় যেতে পারবে না, দেশের মানুষও তাদের চায় না।

এসময় আরো বক্তব্য রাখেন- দলের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবুল হোসেন মল্লিক, নাটোর জেলা কমিটির আহ্বায়ক শহীদুল ইসলাম মুন্সি, নাটোর সদর আসনের প্রতিনিধি আয়নাল হক, সাইফুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কৃষক শ্রমিক জনতা লীগ জেলা শাখার আহ্বায়ক মো. শহিদুল ইসলাম মুন্সী।

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।