ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

রাজনীতি

খালেদার সাজার ব্যাপারে ফখরুল কীভাবে নিশ্চিত

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৮
খালেদার সাজার ব্যাপারে ফখরুল কীভাবে নিশ্চিত ওবায়দুল কাদের। ছবি- সংগৃহীত

ঢাকা: খালেদা জিয়ার মামলার বিচারে আদালত সাজা দেবেন এটা বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কীভাবে নিশ্চিত হলেন, বলে প্রশ্ন করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় আদালত খালেদা জিয়াকে সাজা দেবেন, এ নিশ্চয়তা মির্জা ফখরুল সাহেবকে কে দিয়েছে? এটা তিনি অগ্রিম জানলেন কীভাবে? আদালত তাকে নির্দোষ ঘোষণা করতে পারেন, আবার সাজাও দিতে পারেন।

বৃহস্পতিবার(২৫ জানুয়ারি) রাতে প্রাণি সম্পদ সেবা সপ্তাহ ২০১৮ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

ফার্মগেটে অবস্থিত কৃষিবিদ ইন্সটিটিউশন মিলনায়তনে অনুষ্ঠানটি আয়োজিত হয়।

খালেদা জিয়াকে রাজনীতি থেকে সড়াতে সরকার সাজা দিতে চাচ্ছে এবং প্রধানমন্ত্রীর ইচ্ছা অনুযায়ী বিচার হবে- মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এ অভিযোগের ভিত্তিতে এমন মন্তব্য করেন ওবায়দুল কাদের।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী আরও বলেন, এখানে সরকারের কোনো হস্তক্ষেপ নেই। সরকার এ পর্যন্ত বিচার বিভাগে কোনো হস্তক্ষেপ করেনি। মামলার ফাইল হয়েছে ফখরুদ্দিন সরকারের সময়। এতে তিনি (খালেদা জিয়া) সাজা পেলে সরকারের এখানে কী করার আছে?

এ অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রণালয়ের সচিব মাকসুদুল হাছান খান।

বাংলাদেশ সময় ০১০২ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৮
এসকে/এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।