ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

সাত দফা না মেনে তফসিল ঘোষণা করলে কমিশন ঘেরাও

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৮ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৮
সাত দফা না মেনে তফসিল ঘোষণা করলে কমিশন ঘেরাও সংবাদ সম্মেলনে বিএনপি নেতারা/ছবি: বাংলানিউজ

রাজশাহী: আগামী ৯ নভেম্বর অনুষ্ঠেয় রাজশাহী বিভাগীয় সমাবেশের আগে জাতীয় ঐক্যফ্রন্টের সাত দফা দাবি না মেনে তফসিল ঘোষণা করলে নির্বাচন কমিশন ঘেরাওয়ের ঘোষণা দিয়েছেন বিএনপি সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু। 

ঐক্যফ্রন্টের রাজশাহী বিভাগীয় সমাবেশ উপলক্ষে রোববার (৪ নভেম্বর) বিকেলে মহানগরীর মুনলাইট কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত দলের প্রতিনিধি সভায় তিনি ঘোষণা দেন।  

সংলাপের নামে সরকার প্রতারণা করেছে– এমন মন্তব্য করে বিএনপি নেতা দুলু আরও বলেন, একদিকে সংলাপ চলছে, অন্যদিকে বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার করে নতুন নতুন মামলা দেওয়া হচ্ছে।

তবে সব ধরনের মামলা ও হুমকি দিয়ে কাজ হবে না। এগুলো উপেক্ষা করেই রাজশাহী মাদরাসা ময়দানের সমাবেশ সফল করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানাচ্ছি।  

সভায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেন, মামলা ও গ্রেফতার করে বিএনপি-জাতীয় ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের দমিয়ে রাখা যাবে না। এ সমাবেশের পরেই সরকার পতনের জন্য কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। এই আন্দোলনে বুলেটের কথা চিন্তা না করে নেতকর্মীরা রাজপথে নেমে আসবে।  

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা মিজানুর রহমান মিনু, দলটির যুগ্ম মহাসচিব হারুন অর রশিদ, বিএনপির কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শাহিন শওকত খালেদ, রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন।  

সভায় বিএনপি রাজশাহী বিভাগের সব জেলার সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকরা উপস্থিত ছিলেন।

সভায় আগামী ৯ নভেম্বর মাদরাসা ময়দানে জাতীয় ঐক্যফ্রন্টের বিভাগীয় মহাসমাবেশ সফল করার জন্য বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

 এছাড়া বিভিন্ন দিকনির্দেশনাও দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০১৮
এসএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।