ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

বিএনপিকে বাধা দিয়ে গণজোয়ার রোধ করা যাবে না

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪২ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৮
বিএনপিকে বাধা দিয়ে গণজোয়ার রোধ করা যাবে না রাজশাহীতে বিশেষ বর্ধিত সভায় বক্তব্য রাখছেন মিজানুর রহমান মিনু

রাজশাহী: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেছেন, নদীতে বাঁধ দিয়ে যেমন পানি রোধ করা যায় না, তেমনি বিএনপিকে বাধা দিয়েও গণজোয়ার রোধ করা যাবে না। 

তিনি বলেন, এ নির্বাচন খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র রক্ষার নির্বাচন। এ নির্বাচনে বিএনপি, ২০ দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্টের বিজয় নিশ্চিত করতে হলে প্রতিটি সেন্টার কঠোরভাবে পাহারা দিতে হবে।

 

শনিবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় মহানগরীর কাদিরগঞ্জের একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে মিজানুর রহমান মিনু এসব কথা বলেন।

বিএনপির এ নেতা বলেন, নির্বাচনের দিন ভোটকেন্দ্র রক্ষিত থাকলে ২০০ এর বেশি আসন বিএনপি পাবে। বিশেষ এলাকার কিছু অতি উৎসাহী পুলিশ নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নষ্ট করার জন্য উঠে পড়ে লেগে আছে। তবে পুলিশকে ভয় করে নির্বাচনী মাঠ ছেড়ে ঘরে বসে থাকলে চলবে না। প্রতিটি সেন্টার পাহারা দেওয়ার জন্য থানা ও ওয়ার্ডে নির্বাচনী কমিটি গঠন করার আহ্বান জানান মিনু।  

মহানগর বিএনপি’র আয়োজনে সভায় সভাপতিত্ব করেন মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য সহিদুন্নাহার কাজী হেনা, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি নজরুল হুদা, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডভোকেট এরশাদ আলী ঈশা, রাজশাহী বিশ্ববিদ্যালয় জাতীয়তাবাধী শিক্ষক ফোরামের (সাদা দল) সভাপতি প্রফেসর এনামুল হক ও জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের সাধারণ সম্পাদক প্রফেসর মুক্তা।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৮
এসএস/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।