ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

রাজনীতি

এখন আর পেছনে তাকানোর সময় না

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৩ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৮
এখন আর পেছনে তাকানোর সময় না মনোয়নয়নপত্র জমা দিচ্ছেন ফজলে হোসেন বাদশা-ছবি-বাংলানিউজ

রাজশাহী: মহাজোটে আসন ভাগাভাগি নিয়ে দুঃখ-কষ্ট থাকা স্বাভাবিক। এজন্য সমবেদনা থাকতে পারে। তবে এখন আর পেছনে তাকানোর সময় না। এখন হচ্ছে সামনে এগোনোর সময়। যা হয়েছে তা মেনে নিয়ে আমাদের মাঠে নামতে হবে।

আসন্ন একাদশ সংসদ নির্বাচনে মহাজোটের মধ্যে আসন ভাগাভাগি নিয়ে করা এক প্রশ্নের জবাবে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি এ মন্তব্য করেন। এর আগে সোমবার (২৬ নভেম্বর) বিকেলে তিনি রাজশাহী জেলা প্রশাসকের হাতে মনোয়নয়নপত্র জমা দেন।

 

ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা আরও বলেন, ছয়টি আসন পেয়েছি এটি ভাবলে হবে না। এখন আমরা নির্বাচনে মহাজোটের জন্য ৩শ’ আসনের জন্য নামবো; আমাদের নেতাকর্মীরা নামবে। আমরা সেই দৃষ্টিভঙ্গি থেকে নির্বাচনটিকে দেখছি। দুঃখ-কষ্ট ভুলে গিয়ে আমরা মূল দায়িত্ব পালনের জন্য নামবো।  

এদিকে, রাজশাহী রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক এস.এম. আব্দুল কাদের রাজশাহী সদর আসনের জন্য বাদশার মনোনয়নপত্র জমা নেন। এ সময় ওয়ার্কার্স পার্টির মহানগর সভাপতি লিয়াকত আলী লিকু, মুক্তিযোদ্ধা রুহুল আমিন প্রমাণিক, রাবি শিক্ষক গোলাম সাব্বির সাত্তার তাপুসহ দলীয় নেতকর্মীরা তার সঙ্গে ছিলেন।

রাজশাহী সদর আসন-২ থেকে এবারও ১৪ দলের মনোনীত প্রার্থী হচ্ছেন ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা। এর আগে নবম ও দশম জাতীয় সংসদ নির্বাচনেও জোটের পক্ষ থেকে নৌকার বৈঠা ছিল বাদশার হাতে।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৮
এসএস/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।