ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

এ সরকারকে আরেকবার ক্ষমতায় আনা দরকার: লিটন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৮
এ সরকারকে আরেকবার ক্ষমতায় আনা দরকার: লিটন বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সঙ্গে কুশল বিনিময় করছেন খায়রুজ্জামান লিটন ও ফজলে হোসেন বাদশা। ছবি: বাংলানিউজ

রাজশাহী: ১৪ দলের রাজশাহীর সমন্বয়ক ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমানে দেশে যে উন্নয়নের জোয়ার, অগ্রযাত্রা আমরা দেখতে পাচ্ছি, আমার মনে হয় দেশের জনগণ এটুকু বোঝে যে, উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হলে এ সরকারকে আরেকবার ক্ষমতায় আনা দরকার। 

তিনি বলেন, এ সরকারকে ক্ষমতায় আনতে হলে আমাদের স্থানীয় সংসদ সদস্য প্রার্থী ফজলে হোসেন বাদশা, তিনিসহ নৌকার আরো যারা প্রার্থী আছেন তাদের বিজয়ী করতে হবে।  

রোববার (২ ডিসেম্বর) দুপুরে মহানগরের সাহেব বাজার জিরোপয়েন্ট ও আরডিএ মার্কেটে রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য প্রার্থী ফজলে হোসেন বাদশার সঙ্গে নগরের ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সঙ্গে কুশল বিনিময়ের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, আমরা নৌকার পক্ষে অনেক সাড়া পাচ্ছি। আমি আশাবাদী, আগামী নির্বাচনে জনগণ নৌকার পক্ষে রায় দেবে এবং নৌকার প্রার্থী হিসেবে ফজলে হোসেন বাদশা এবারো বিপুল ভোটে জয়যুক্ত হবেন। এ সরকারের ধারাবাহিকতা রক্ষার মাধ্যমে রাজশাহীকে এগিয়ে নিতে কাজ করবেন তিনি।

মহানগরের সাহেব বাজার বড় মসজিদের সামনে থেকে স্থানীয় ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সঙ্গে কুশল বিনিময় শুরু করেন ১৪ দলের রাজশাহীর সমন্বয়ক ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এবং বর্তমান সংসদ সদস্য ও ১৪ দলের সংসদ সদস্য প্রার্থী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা। এরপর তারা মহানগরের আরডিএ মার্কেট ব্যবসায়ীদের সঙ্গে কুশল বিনিময় করেন।

এসময় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, মুক্তিযোদ্ধা মীর ইকবাল, স্থানীয় দৈনিক সোনালী সংবাদ সম্পাদক লিয়াকত আলী, ন্যাপের কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলার সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান খান আলম, রাজশাহী ব্যবসায়ী সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক সেকেন্দার আলীসহ ১৪ দলের অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৮
এসএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।