ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

নৌকার জয় আনতে মাঠে নামার আহ্বান বাদশার 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫২ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৮
নৌকার জয় আনতে মাঠে নামার আহ্বান বাদশার  সভায় বক্তব্য রাখছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা। ছবি বাংলানিউজ

রাজশাহী: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-২ (সদর) আসনে ১৪ দলের প্রার্থী বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা নির্বাচনের জন্য নেতা-কর্মীদের প্রস্তুত হওয়ার আহ্বান জানিয়েছেন। 

তিনি বলেছেন, এ নির্বাচনে জয় পেলে দেশে মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত থাকবে। তাই প্রস্তুত হোন, নির্বাচনী প্রচার শুরু হলে নৌকা মাথায় নিয়ে মাঠে নামতে হবে।

রোববার (২ ডিসেম্বর) বিকেলে রাজশাহী মহানগরের বোয়ালিয়া (পূর্ব ও পশ্চিম) ১৪ দলের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।  

বাদশা বলেন, ২০৪১ সাল পর্যন্ত বর্তমান সরকার যেন ক্ষমতায় থাকতে পারে, সে ব্যাপারে ১৪ দলের প্রতিটি নেতা-কর্মীকে মনোযোগী থাকতে হবে। দেশের উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।

তিনি বলেন, বিএনপি-জামায়াতের রক্তের নেশা এখনও কাটেনি। সুযোগ পেলেই তারা মুক্তিযুদ্ধের চেতনার শক্তিকে নিশ্চিহ্ন করে দিতে চায়। তাই তাদের ব্যাপারে সজাগ থাকতে হবে। কোনোভাবেই তাদের ক্ষমতায় আসার সুযোগ দেওয়া যাবে না। ঐক্যবদ্ধভাবে কাজ করে নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

সভায় নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারও বক্তব্য রাখেন।

তিনি বলেন, নগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন মেয়র নির্বাচিত হয়েছেন। তার পাশে সংসদ সদস্য হিসেবে বিএনপি নেতাকে আনা যাবে না। উন্নয়নের শরিক হবেন নৌকা প্রতীকের প্রার্থী। তাই সিটি নির্বাচনে যেভাবে নৌকার বিজয় নিশ্চিত করতে নেতা-কর্মীরা ঐক্যবদ্ধভাবে কাজ করেছেন, সেভাবেই এ নির্বাচনেও নৌকার জন্য কাজ করতে হবে। তাই রাজশাহী সদর আসনে আবারও ফজলে হোসেন বাদশাকে নির্বাচিত করতে হবে।

সভায় সভাপতিত্ব করেন বোয়ালিয়া থানা (পূর্ব) আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান কালু।

এসময় ওয়ার্কার্স পার্টির মহানগরের সভাপতি লিয়াকত আলী লিকু, সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবু, সম্পাদকমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট এন্তাজুল হক বাবু, ন্যাপের জেলার সভাপতি মুস্তাফিজুর রহমান খান আলম, নগর আওয়ামী লীগের উপপ্রচার সম্পাদক মীর ইশতিয়াক আহমেদ লিমন ও জাসদের একাংশের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৮
এসএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।