ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

রাজনীতি

নৌকার বিজয় নিশ্চিতে শপথ নিলেন নেতাকর্মীরা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৬ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৮
নৌকার বিজয় নিশ্চিতে শপথ নিলেন নেতাকর্মীরা নৌকাকে বিজয়ী করতে আ'লীগের নেতাকর্মীরা হাত মুষ্টিবদ্ধ করে শপথবাক্য পাঠ করেন। ছবি: বাংলানিউজ

রাজশাহী: দ্বন্দ্ব ও ভেদাভেদ ভুলে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে অঙ্গীকার করেছেন রাজশাহীর আওয়ামী লীগ নেতাকর্মীরা। 

শনিবার (৮ ডিসেম্বর) দুপুরে রাজশাহী মেডিকেল কলেজের ডা. কাইছার রহমান চৌধুরী মিলনায়তনে জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় এ অঙ্গীকার করেন তারা।  

সভায় নৌকাকে বিজয়ী করতে রাজশাহীর ৫টি আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, মনোনয়ন চেয়েও যারা পাননি সেসব মনোনয়নপ্রত্যাশীরাসহ আওয়ামী লীগের নেতারা দু’হাত তুলে নৌকার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার করেন।

 

এসময় হাত মুষ্টিবদ্ধ করে শপথবাক্য পাঠ করেন। সভায় শপথবাক্য পাঠ করান রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী।

সভায় প্রধান অতিথির বক্তব্যে মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, নৌকা মার্কা আমাদের সবার মার্কা।  

‘নৌকার বিজয় হলে আমাদের সবার বিজয় হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার মুখের দিকে তাকিয়ে সবাই নিজ নিজ জায়গা থেকে নৌকাকে বিজয়ী করতে কাজ করুন। ’ 

তিনি আরও বলেন, অনেকেই মনোনয়নপ্রত্যাশী ছিলেন। কিন্তু মনোনয়ন পাননি। প্রধানমন্ত্রী যাকে নৌকা প্রতীক দিয়েছেন, সবাই ঐক্যবদ্ধভাবে নৌকাকে বিজয়ী করতে কাজ করুন।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- আওয়ামী লীগের উপদেষ্টা অধ্যাপক ড. আব্দুল খালেক, অধ্যাপক ড. সাইদুর রহমান খান ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য নুরুল ইসলাম ঠাণ্ডু।  

এসময় আরও বক্তব্য রাখেন- রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আয়েন উদ্দিন, রাজশাহী-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হক, রাজশাহী-৫ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ডা. মনসুর রহমান, রাজশাহী-৬ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শাহরিয়ার আলম, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আকতার জাহান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মহানগর সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৮
এসএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।