ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আ’লীগ আবার বাকশাল কায়েম করতে চাচ্ছে: নজরুল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০১০
আ’লীগ আবার বাকশাল কায়েম করতে চাচ্ছে: নজরুল

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, আওয়ামী লীগ দেরিতে হলেও স্বীকার করেছে যে, তারা আবার বাকশাল কায়েম করতে চাচ্ছে।

রোববার আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফের ‘আমরা বাকশালের ভাবধারায় এগিয়ে যেতে চাই’ এমন বক্তব্যের জবাবে তিনি এ কথা বলেন।



সোমবার তারেক রহমানের ২য় কারামুক্তি দিবস উপলক্ষে গুলিস্তানের ঢাকা মহানগর নাট্যমঞ্চে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপির এই কেন্দ্রীয় নেতা।

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাবিব উন নবী খান সোহেলের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক সরাফত আলী সপু, ঢাকা মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবদুস সালাম প্রমূখ।

নজরুল ইসলাম খান বলেন, আমরা এতোদিন বলে আসছিলাম আওয়ামী লীগ মুখে গণতন্ত্রের কথা বললেও তারা যে বাকশালের দিকে এগিয়ে যাচ্ছে, তা এখন তাদের নেতাদের মুখেই প্রমাণিত হচ্ছে। এ সরকার আসলে গণতন্ত্রে বিশ্বাস করে না।

তিনি আরও বলেন, এই সরকারের হাতে গণতন্ত্র, দেশ ও জনগণ নিরাপদ নয়। সুতরাং আর সময়ক্ষেপণ  না করে সরকারের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধভাবে দূর্বার আন্দোলন গড়ে তুলতে হবে। আর সে লক্ষে আমাদের সার্বক্ষণিক প্রস্তুত থাকতে হবে।

বাংলাদেশ সময়: ১৫০০ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।