ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

এবার নেত্রকোনায় বিএনপির ৫ নেতা বহিষ্কার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
এবার নেত্রকোনায় বিএনপির ৫ নেতা বহিষ্কার

ঢাকা: নেত্রকোনা জেলার মদন উপজেলার পাঁচজন বিএনপি নেতাকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার (২৬ ডিসেম্বর) বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-দপ্তর সম্পাদক বেলাল আহমেদ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজে লিপ্ত থাকার সুনির্দিষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে দলীয় গঠনতন্ত্রের ৫ (গ) ধারা মোতাবেক নেত্রকোনা জেলার মদন উপজেলা জাতীয়তাবাদী ওলামা দলের সভাপতি মো. আব্দুর রউফ, মদন পৌর জাতীয়তাবাদী ছাত্রদলের আহ্বায়ক মাহমুদুর রহমান মিঠু, মদন উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক পারভেজ আহমেদ লায়ন, মদন উপজেলা জাতীয়তাবাদী যুবদলের প্রচার সম্পাদক মেহেদী হাসান অলি এবং মদন উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সভাপতি মাশরিকুর রহমান বাচ্চুকে বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

জানা গেছে, আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিতব্য মদন পৌরসভা নির্বাচনে বহিষ্কৃতদের মধ্যে দু’জন বিএনপির দলীয় মনোনীত প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হয়েছেন। একই সঙ্গে তাদের সমর্থন দেওয়ার কারণেই তাদের বহিষ্কার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
এমএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।