ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

জেলা ছাত্রলীগের উদ্যোগে সেন্টমার্টিন সৈকতে পরিচ্ছন্নতা অভিযান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২১
জেলা ছাত্রলীগের উদ্যোগে সেন্টমার্টিন সৈকতে পরিচ্ছন্নতা অভিযান

কক্সবাজার: বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখার সভাপতি এসএম সাদ্দাম হোসেনের নেতৃত্বে টেকনাফের প্রবালদ্বীপ সেন্টমার্টিনের প্রায় দুই কিলোমিটার সমুদ্রসৈকতের আবর্জনা পরিষ্কার করা হয়েছে।

বুধবার (১০ ফেব্রুয়ারি) সমুদ্র সৈকতে এ পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান চালানো হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি বোরহান উদ্দিন খোকন, ছাত্র নেতা হাসান তারেক এবং সেন্টমার্টিন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ এবং সাধারণ সম্পাদক জিয়াউদ্দীনসহ অনেকে উপস্থিত ছিলেন।  

পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানে নেতৃত্ব দেওয়া জেলা ছাত্রলীগের সভাপতি এসএম সাদ্দাম হোসাইন বলেন, মানব সেবার ব্রত নিয়ে প্রতিটি ক্ষেত্রে কাজ করছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে মেধাবী ও মননশীল ছাত্রদের সমন্বয়ে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে কক্সবাজার জেলা ছাত্রলীগ।  তিনি আরও বলেন, সবাই যদি নির্দিষ্ট স্থানে ময়লা আবর্জনা ফেলতো, তাহলে পরিবেশের ভারসাম্য রক্ষা পেতো। ফিরে পেতো প্রকৃতির অপরূপ সৌন্দর্য। তিনি সমুদ্রসৈকতের সুন্দর পরিবেশ রক্ষার্থে সবাইকে জেলা প্রশাসনের নির্ধারণ করে দেওয়া নির্দিষ্ট স্থানে ময়লা আবর্জনা রাখার পাশাপাশি আরও সচেতন হওয়ার জন্য বিনীতভাবে অনুরোধ জানান।

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২১
এসবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa