ঢাকা, বুধবার, ১ বৈশাখ ১৪২৮, ১৪ এপ্রিল ২০২১, ০১ রমজান ১৪৪২

রাজনীতি

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী, সাজানো হয়েছে বিএনপির কার্যালয়

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৫ ঘণ্টা, মার্চ ২, ২০২১
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী, সাজানো হয়েছে বিএনপির কার্যালয়

ঢাকা: স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে জিয়াউর রহমান, খালেদা জিয়া ও তারেক রহমান-এর প্রতিকৃতি দিয়ে সাজানো হয়েছে বিএনপির নয়া পল্টনের কার্যালয়। ভবনের সামনে বসানো হয়েছে বড়পর্দার টেলিভিশন।

যেখানে জিয়াউর রহমান ও খালেদা জিয়ার শাসনামলের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের সচিত্র প্রামাণ্যচিত্র সারাবছর প্রদর্শন করা হবে। রাতে আলোক সজ্জিত করা হয়েছে কার্যালয়।

সোমবার (০১ মার্চ) রাত ৮টায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বোতাম টিপে এই সাজ-সজ্জা, বই মেলা ও চিত্র প্রদর্শনীর কর্মসূচির উদ্বোধন করেন।

সাজ-সজ্জা ও মুক্তিযুদ্ধের বইমেলা সংক্রান্ত কমিটির আহবায়ক আমান উল্লাহ আমান ও  সদস্য সচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্সের পরিচালনায় অনুষ্ঠানে বিএনপির সুবর্ণ জয়ন্তী উদযাপন জাতীয় কমিটির আহবায়ক খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, সেলিমা রহমান, আমান উল্লাহ আমান, খায়রুল কবির খোকন, ফজলুল হক মিলন, বিলকিস জাহান শিরিন, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, নাজিম উদ্দিন আলম, আফরোজা আব্বাস, শিরিন সুলতানা, মোস্তাফিজুর রহমান বাবুল, কাজী রওনকুল ইসলাম টিপু, রফিক শিকদার, আহসান উল্লাহ চৌধুরী, আমিরুল ইসলাম খান আলিম, হাবিবুর রশীদ হাবিব, শায়রুল কবির খান প্রমূখ উপস্থিত ছিলেন।  

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বছরব্যাপী অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠান হয় বিকেলে গুলশানের হোটেল লেকসোরে। এরপর রাতে নয়া পল্টনের কার্যালয়ে সাজ-সজ্জার এই কর্মসূচির উদ্বোধন করলেন মহাসচিব।

বাংলাদেশ সময়: ০৩৪৫ ঘণ্টা, মার্চ ০২, ২০২১
এমএইচ/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa