ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

সমাবেশ সফল করতে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যৌথ সভা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, মার্চ ১২, ২০২১
সমাবেশ সফল করতে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যৌথ সভা সমাবেশ সফল করতে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যৌথ সভা। ছবি: বাংলানিউজ

ঢাকা: সর্বশেষ হওয়া নির্বাচনগুলোতে ভোট কারচুপির প্রতিবাদ এবং নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে ছয় বিভাগীয় শহরে মহাসমাবেশের অংশ হিসেবে আগামী ১৬ মার্চ ঢাকা মহানগর দক্ষিণে সমাবেশ করবে বিএনপি। ওই সমাবেশ সফল করতে যৌথ সভা করেছে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ও এর অঙ্গ সংগঠনের নেতারা।

শুক্রবার (১২ মার্চ) বিকালে রাজধানীর ভাসানী মিলনায়তনে এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

এ সময় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির সমর্থিত মেয়র প্রার্থী বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব উন নবী খান সোহেল, সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালামসহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশ সফল করতে মহানগর দক্ষিণের প্রত্যেক ওয়ার্ড এবং থানা বিএনপি ও বিভিন্ন অঙ্গসংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদকের সমন্বয়ে আয়োজিত এ প্রস্তুতি সভায় বক্তারা যে কোনো মূল্যে এই সমাবেশ সফল এবং সার্থক করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

উল্লেখ্য এর আগে বরিশাল, খুলনা, রাজশাহী ও ঢাকা মহানগর উত্তরে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আগামী ২৭ মার্চ চট্টগ্রাম মহানগরে আরেকটি সমাবেশ করবে বিএনপি।

সমাবেশে কেন্দ্রীয় নেতারা ছাড়াও বক্তব্য দেবেন ছয় সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত পরাজিত প্রার্থীরা।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, মার্চ ১২, ২০২১
এমএইচ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।