ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সিলেটে কাউন্সিলর কার্যালয়ে হামলা, পাল্টাপাল্টি অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১২ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২১
সিলেটে কাউন্সিলর কার্যালয়ে হামলা, পাল্টাপাল্টি অভিযোগ

সিলেট: সিলেট সিটি করপোরেশনের (সিসিক) ৩নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আবুল কালাম আজাদ লায়েকের কার্যালয় ও বাসায় হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ পাওযা গেছে।

শুক্রবার (২৩ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে নগরের মুন্সিপাড়ার কাউন্সিলর কার্যালয়ে হামলার এ ঘটনা ঘটে। এসময় কাউন্সিলরের কার্যালয় ও বাসায় এবং তার অনুসারীদের বাসা ভাঙচুর করা হয়। খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি পর্যবেক্ষণ করে।

সিসিক কাউন্সিলর আবুল কালাম আজাদ লায়েক বাংলানিউজকে বলেন, এদিন রাতে তারাবিহ নামাজের পর তার কার্যালয়ে সালিশ বৈঠক ছিল। এর আগেই এলাকার কতিপয় যুবকরা ৫/৬টি মোটরসাইকেলে করে এসে এ হামলার ঘটনা ঘটায়। তারা কার্যালয়ের সাইনবোর্ড ভাঙচুর করে এবং সার্টারে দা দিয়ে কুপিয়েছে। এ ঘটনা স্থানীয় কয়েক জনের নামোল্লেখ করেন কাউন্সিলর লায়েক।

তিনি বলেন, হামলাকারীরা ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে তার বাসা ও কার্যালয় ছাড়াও যারা নির্বাচনে তার পক্ষে ছিলেন, তাদের বাসায়ও হামলা করেছে। হামলার ঘটনায় জড়িত মুন্সিপাড়া এলাকার শুক্কুর, এরশাদ, রাশিদ, রাহেল, খোকন, মুন্নাসহ অজ্ঞাতপরিচয় ১০/১৫ জনের নামোল্লেখ করেন তিনি।

খবর পেয়ে সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেন।

এদিকে, অভিযুক্তদের পক্ষে সাংবাদিক সোয়েব বাসিত বাংলানিউজকে বলেন, নির্বাচিত হওয়ার পর থেকে কাউন্সিলরের বিরুদ্ধে প্রতিবাদকারীদের দমনপীড়ন চালিয়ে যাচ্ছেন। বিভিন্ন হামলা-হামলা করে হয়রানি করছেন। শুক্রবার রাতেও কাউন্সিলর নিজের লোকজন দিয়ে হামলার নাটক মঞ্চস্থ করে এলাকায় তার অন্যায়ের প্রতিবাদকারী লোকজনকে ফাঁসানোর অপচেষ্টা করছেন।

এ বিষয়ে সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ খান বলেন, স্থানীয় বিরোধের জের ধরে হামলা ঘটনা ঘটতে পারে। তবে ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। এ জন্য সিসিটিভির ফুটেজ দেখে হামলাকারীদের শনাক্তের চেষ্টা করছে পুলিশ।

বাংলাদেশ সময়: ০২০৫ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২১
এনইউ/ওএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad