ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

রাজনীতি

কাজিপুরে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষে আহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, জুন ২৫, ২০২১
কাজিপুরে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষে আহত ৪ কাজিপুর ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষে আহতরা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কাজিপুরে ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় আহত হয়েছেন উভয়পক্ষের চারজন। তবে ভিন্নমত সমর্থন করায় পরিকল্পিতভাবে হামলা করা হয়েছে বলে একটি পক্ষ দাবি করেছে।

 

শুক্রবার (২৫ জুন) দুপুরের দিকে উপজেলার চালিতাডাঙ্গা ইউনিয়নের শিমুলদাইড় গ্রামে এ ঘটনা ঘটে।  

আহতরা হলেন- চালিতাডাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রায়হান সরকার, ছাত্রলীগ কর্মী সবুজ, রকি ও মেহেদী হাসান। আহতদের বিভিন্ন ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।  

আহত রায়হান অভিযোগ করে বাংলানিউজকে বলেন, আমরা শহীদ এম মনসুর আলীর দৌহিত্র ব্যারিস্টার শেহরিন সেলিম রিপনকে সমর্থন করি। এ কারণে কাজিপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সায়েম তালুকদারের নেতৃত্বে ১০-১২ জনের একটি গ্রুপ দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে আমাদের ওপর হামলা চালায় ও মারধর করে।  

তিনি বলেন, রিপন সমর্থক হওয়ায় বিভিন্ন সময় আমাদের ওপর হুমকি-ধামকি দেওয়া হচ্ছে।  

অপরদিকে, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সায়েম তালুকদার বাংলানিউজকে বলেন, চালিতাডাঙ্গা ও মাইজবাড়ী ইউনিয়নের মধ্যে ফুটবল খেলা নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মেহেদী হাসান নামে এক ছাত্রলীগ কর্মী আহত হয়েছেন। তবে আমি ঘটনাস্থলে ছিলাম না।  

কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পঞ্চানন্দ সরকার বাংলানিউজকে জানান, সংঘর্ষের খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছিল। তবে হাসপাতালে কাউকে পাওয়া যায়নি।  এছাড়া বিষয়টি নিয়ে এখন পর্যন্ত থানায় কেউ কোনো অভিযোগ করেনি।  

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, জুন ২৫, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa