ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ফুলছড়ি উপজেলা ছাত্রলীগ সা. সম্পাদক খুনের ঘটনায় মামলা  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, জুলাই ১২, ২০২১
ফুলছড়ি উপজেলা ছাত্রলীগ সা. সম্পাদক খুনের ঘটনায় মামলা  

গাইবান্ধা: দুবৃর্ত্তদের ছুরিকাঘাতে গাইবান্ধার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকি (২২) খুনের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (১২ জুলাই) দুপুরে নিহতের বড় ভাই আতিকুর রহমান সরকার বাদী হয়ে গাইবান্ধা সদর থানায় এ মামলা দায়ের করেন।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান বাংলানিউজকে জানান, মামলার এজাহারে চার জনের নাম উল্লেখ করে ছয়-সাত জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। ঘটনার পর থেকে আসামিরা পলাতক রয়েছেন। তাদের গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।

এর আগে রোববার (১১ জুলাই) রাত ১০টার দিকে গাইবান্ধা পৌর শহরের পূর্বপাড়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে খুন হন ছাত্রলীগ নেতা রকি। তিনি ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের মধ্য কঞ্চিপাড়া গ্রামের মৃত সৈদার রহমানের ছেলে। হামলার সময় রকির সঙ্গে থাকা সোহেল (৩০) ও প্লাবন (৩২) নামে দুই যুবক আহত হয়েছেন।

জানা যায়, রোববার রাতে গাইবান্ধা শহর থেকে ওষুধ কিনে প্লাবন ও সোহেলকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে ফুলছড়ি যাচ্ছিলেন রকি। রাত ১০টার দিকে গাইবান্ধা-বালাসি সড়কে পৌর শহরের পূর্বপাড়া হালিম বিড়ি ফ্যাক্টরির সামনে দুর্বৃত্তরা তাদের পথরোধ করে। সে সময় তারা রকিকে এলোপাতারি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত সোহেল ও প্লাবন গাইবান্ধা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, জুলাই ১২, ২০২১
এসআরএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।