ঢাকা, মঙ্গলবার, ৬ আশ্বিন ১৪২৮, ২১ সেপ্টেম্বর ২০২১, ১২ সফর ১৪৪৩

রাজনীতি

গণতান্ত্রিক স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটি গঠন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৮ ঘণ্টা, জুলাই ২৩, ২০২১
গণতান্ত্রিক স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটি গঠন

ঢাকা: লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) একাংশের সহযোগী সংগঠন গণতান্ত্রিক স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে মো. খালেদ বিন রহমান জসিমকে আহ্বায়ক, মো. সৈয়দ সুমনকে সদস্য সচিব ও আলী আজগর বাবুকে সিনিয়র যুগ্ম আহ্বায়ক করা হয়েছে।

লিবারেল ডেমোক্রেটিক পার্টির প্রেসিডেন্ট ডক্টর কর্নেল অলি আহমদ বীর বিক্রম (অব.) শুক্রবার (২৩ জুলাই) সকালে এ কমিটির অনুমোদন দেন।

কমিটিতে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে বি এম ছায়েদুল হক, মো. মাকসুদুর রহমান, মো. সোহেল রানা, মো. আশ্রাফ বাবু, মো. সোহেল আহাম্মেদ, ইঞ্জিনিয়ার বাতেন, মো. সানি খান ও মো. সাগরকে।

এছাড়া মো. মোজাম্মেল হক, মো. আব্দুল্লাহ আল নোমান, মো. পান্না, মো. জহুরুল ইসলাম, মো. বশির খান, মো. আলতাফ হোসেন, মো. সোহেল হোসেন, মো. সজিব খান, মো. মোস্তফা, মো. কামাল হোসেন, মো. জুয়েল মিয়া, মো. রাসেল হাসান, মো. আনোয়ার হোসেন, মো. সেন্টু সিকদার, মো. সাইফুল ইসলাম, মো. সাকিব খান, মো. মিঠু, মো. হাবিব রহমান মো. মানিক মণ্ডল, মো. মামুন হোসেন ও মো. আতিয়ার রহমানকে সদস্য করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২০৮ ঘণ্টা, জুলাই ২৩, ২০২১
এমএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa