ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ঝালকাঠিতে পৌর কাউন্সিলরকে কুপিয়ে জখম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২১
ঝালকাঠিতে পৌর কাউন্সিলরকে কুপিয়ে জখম

ঝালকাঠি: ঝালকাঠি পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের সভাপতি হুমায়ুন কবির খানকে উপুর্যপুরি কুপিয়ে-পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (১২ আগস্ট) দিনগত রাত ১১ টার দিকে পৌর এলাকার পালবাড়ি সড়কে কাউন্সিলর কুদ্দুস হাওলাদারের বাসার সামনে এ ঘটনা ঘটে।

আহতের স্বজন ও স্থানীয়রা জানান, বন্ধুদের নিয়ে শুক্রবার (১৩ আগস্ট) পেয়ারাবাগান পিকনিকে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন কাউন্সিলর হুমায়ুনের ছেলে আবিদ খান (১৭)। পিকনিকের প্রস্তুতির মধ্যেই বৃহস্পতিবার রাত ৯টার দিকে এ নিয়ে কথা কাটাকাটি হয় কিশোর বয়সী আরেকটি গ্রুপের সঙ্গে। সেই গ্রুপটি কাউন্সিলর হুমায়ুন কবিরের ছেলেকে পিটিয়ে আহত করে। এ নিয়ে দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। পরবর্তীতে কাউন্সিলর হুমায়ুন কবিরের পালবাড়ির বাসায় হামলা চালিয়ে তার স্ত্রী রুমা বেগমকেও আহত করা হয়।

খবর পেয়ে রাত ১১টার দিকে পালবাড়ি সড়কে আসছিলেন কাউন্সিলর হুমায়ুন কবির। পথিমধ্যে তাকে দুর্বৃত্তরা উপুর্যপুরি পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

আহত কাউন্সিলর হুমায়ুন কবির খানকে উদ্ধার করে ঝালকাঠি থেকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাত দেড়টার দিকে সেখান থেকে তাকে রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।  

ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান জানান, কারা হামলার ঘটনা ঘটিয়েছে সে বিষয়ে এখনো নিশ্চিত হওয়া যায়নি। থানায়ও এখনো কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২১
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।