ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘সরকারের ব্যর্থতা আড়াল করতেই জিয়ার বিরুদ্ধে কুৎসা’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২১
‘সরকারের ব্যর্থতা আড়াল করতেই জিয়ার বিরুদ্ধে কুৎসা’

ঢাকা: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সরকারের ব্যর্থতা আড়াল করতেই আইনমন্ত্রীসহ সরকারের মন্ত্রীরা জিয়াউর রহমানকে নিয়ে কুৎসা রটাচ্ছেন।

শনিবার (১৪ আগস্ট) টাঙ্গাইলের মির্জাপুরে বিএনপির করোনা হেল্প সেন্টার উদ্বোধন অনুষ্ঠানে ভার্চ্যুয়ালি প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রিজভী বলেন, সরকার করোনা নিয়ন্ত্রণে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। সরকারের ব্যর্থতায় সারাদেশ এখন গোরস্থানে পরিণত হয়েছে। করোনার প্রায় পৌনে দু’বছরেও সরকার মানুষ বাঁচানোর পদক্ষেপ নিতে ব্যর্থ হয়েছে। হাসপাতালে অক্সিজেন নেই, আইসিউ নেই, ভেন্টিলেটর নেই, চারদিকে নৈরাজ্য চলছে।

তিনি বলেন, বিএনপিকে নিঃশেষ করতে নানা নিপীড়ন চলছে, অপচেষ্টা চলছে। সব নৈরাজ্য ও ব্যর্থতা ঢাকতেই এখন মন্ত্রীরা জিয়াউর রহমানকে সামনে টেনে এনে তার নামে কুৎসা রটাচ্ছে। কিন্তু যতই কুৎসা রটান না কেন কোনো অপতৎরতা করে জিয়াউর রহমানকে খাটো করতে পারবেন না। বরং জিয়াউর রহমানের জনপ্রিয়তা আরও বাড়বে।

হাসানুল হক ইনুর সমালোচনা করে রিজভী বলেন, ইনু সাহেবরা ৭২ থেকে ৭৫ পর্যন্ত কীভাবে মানুষ খুন করেছেন তা জনগণ ভুলে যায়নি। সে সময় আপনার দলের লোকদেরও নাকি আপনার নির্দেশে হত্যা করা হয়েছে। এখন নতুন করে মন্ত্রীত্ব পাওয়ার আশায় একজন সেক্টর কমান্ডারের স্ত্রীকে নিয়ে সমালোচনা করছেন।

বিএনপির কেন্দ্রীয় কমিটির শিশু বিষয়ক সম্পাদক ও মির্জাপুর উপজেলা বিএনপির সভাপতি আবুল কালাম আজাদ সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, ডা. হারুনুর রশিদ খান, ডা. জাহিদ হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২১
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad