ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

না.গঞ্জে ছাত্রদলের নেতা রনি কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, আগস্ট ২২, ২০২১
না.গঞ্জে ছাত্রদলের নেতা রনি কারাগারে

নারায়ণগঞ্জ: কেন্দ্রীয় ছাত্রদলের ঢাকা বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা সভাপতি মশিউর রহমান রনির জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

রোববার (২২ আগস্ট) বিকেলে নারায়ণগঞ্জ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শাকিল আহমেদের আদালতে সিদ্ধিরগঞ্জ থানার একটি মামলার জামিন শুনানি অনুষ্ঠিত হয়।

আরো দুটি মামলার নথি উচ্চ আদালতে থাকায় সেগুলো পরে নথি আসলে শুনানি হবে।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে হেফাজতের হরতালে সহিংসতার ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানার ৩ মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে পাঠায় পুলিশ।

এর আগে শনিবার (২১ আগস্ট) রাতে ঢাকার মগবাজার মোড় থেকে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকনের পাশ থেকে তাকে আটক করা হয়।

মশিউর রহমান রনির ভাই রানা জানান, রনিকে ঢাকার মগবাজার থেকে আটক করেছে পুলিশ। কী কারণে, কোনো মামলায় তাকে আটক করেছে জানা নেই। ইতোপূর্বে দায়ের করা সব মামলায় রনি জামিনে রয়েছেন।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, রনিকে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হলে তার আইনজীবীরা জামিনের আবেদন করেন। আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠিয়েছেন। আগামী ২৩ সেপ্টেম্বর মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করেছেন আদালত।

রনির আইনজীবী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান জানান, রনির বাড়ি ফতুল্লার আর ঘটনা সিদ্ধিরগঞ্জে। একেবারে উদ্দেশ্যপ্রণোদিতভাবে তাকে এ মামলায় জড়ানো হয়েছে। আমরা এ ঘটনা আদালতকে জানিয়ে তার জামিন আবেদন করেছিলাম। আদালত জামিন নামজুর করেছেন। বাকি দুটি মামলার নথি উচ্চ আদালতে থাকায় শুনানি হয়নি, নথি আসলে শুনানি হবে।  

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, রনিকে তিন মামলায় ৭ দিন করে ২১ দিনের রিমান্ডের জন্য আবেদন করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, আগস্ট ২২, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।